Dev

‘তুফান’-এর পরিচালকের সঙ্গে কাজ করতে ইচ্ছুক দেব, গুঞ্জন টলিপাড়ায়, অভিনেতা কী জানালেন?

চর্চায় ‘তুফান’ ছবির পরিচালক রায়হান রাফী। তিনি কি দেবের সঙ্গে ছবি করছেন? সত্যিটা কী, জানালেন দেব।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০৭ জুলাই ২০২৪ ১৫:২৬
Share:

‘তুফান’-এর পর দেবের সঙ্গে ছবি করছেন রায়হান রাফী? গ্রাফিক: সনৎ সিংহ।

গত সপ্তাহে ভারতে মুক্তি পেয়েছে শাকিব খান ও মিমি চক্রবর্তী অভিনীত ছবি ‘তুফান’। গত মাসে ইদের মরসুমে ছবিটি বাংলাদেশে মুক্তির পর থেকে সে দেশের বক্স অফিসে আলোড়ন সৃষ্টি হয়েছে। যদিও পশ্চিমবঙ্গে এখনও পর্যন্ত ছবির ব্যবসা নিয়ে তেমন সাড়া মেলেনি। এর মধ্যেই অন্য গুঞ্জন টলিপাড়ায় দানা বেঁধেছে।

Advertisement

ইন্ডাস্ট্রিতে খবর ছড়িয়েছে, জিৎ ও দেবের তরফ থেকে নাকি এই ছবির পরিচালক রায়হান রাফীর কাছে নতুন কাজের প্রস্তাব গিয়েছে। কিন্তু, পরিচালক নাকি এখনও তাঁদের চূড়ান্ত সিদ্ধান্ত জানাননি। এই প্রসঙ্গে জিতের মুখে কলুপ। কিন্তু দেব বিষয়টি নিয়ে তাঁর প্রতিক্রিয়া জানিয়েছেন। রবিবার সমাজমাধ্যমে এই প্রসঙ্গে একটি পোস্ট করেছেন দেব। ইনস্টাগ্রামের স্টোরিতে অভিনেতা একটি সংবাদমাধ্যমের খবরের অংশ ভাগ করে নিয়েছেন। সেখানে রাফির বয়ানে দাবি করা হয়েছে, দেব ও জিৎ তাঁর সঙ্গে কাজ করতে রাজি। দেব লেখেন, ‘‘খবরটা সত্যি নয়। তবুও আমার তরফে ওঁর জন্য শুভেচ্ছা।’’

লোকসভা নির্বাচনের জন্য মাঝে অভিনয় থেকে কয়েক মাসের বিরতি নিয়েছিলেন দেব। ভোট মিটতেই তিনি আবার অভিনয়ে ফিরেছেন। বাকি থাকা কাজ পর পর শেষ করবেন তিনি। ঘনিষ্ঠ মহল সূত্রে খবর, এই মুহূর্তে দেবের যে ব্যস্ততা, তাতে আরও একটি নতুন ছবি নিয়ে আলাদা করে সময় বার করা তাঁর পক্ষে কঠিন হতে পারে। কারণ, আগামী ৯ জুলাই থেকে কলকাতায় ‘খাদান’ ছবির শেষ পর্বের শুটিং শুরু করবেন তিনি। চলতি মাসের শেষ পর্যন্ত চলবে ছবির শুটিং।

Advertisement

‘খাদান’-এর পর সম্ভবত প্রযোজক অতনু রায়চৌধুরী এবং পরিচালক অভিজিৎ সেনের নতুন ছবির ঘোষণা হতে পারে। এই ছবিতেও থাকছেন দেব। ছবিটি বছরের শেষে মুক্তি পেতে পারে। অন্য দিকে, পুজোয় সৃজিত মুখোপাধ্যায়ের সঙ্গে জুটি বেঁধে দেব নিয়ে আসছেন ‘টেক্কা’। তাই রাফীর নতুন ছবি নিয়ে এখনও দেবের কোনও ভাবনা না থাকাটাই স্বাভাবিক বলে মনে করছে ইন্ডাস্ট্রির একাংশ। অভিনেতার ঘনিষ্ঠ মহল সূত্রে দাবি, এখনও এ রকম কোনও সম্ভাবনা তৈরি হয়নি বলেই অভিনেতা বিষয়টি নিয়ে মুখ খুলেছেন। নতুন ছবি চূড়ান্ত হলে, দেব তা আড়াল করেন না।

যাই হোক, ‘তুফান’ ছবির মুক্তি উপলক্ষে শহরে এসে রাফি জানিয়েছিলেন, এ পার বাংলার সুপাস্টারদের সঙ্গে তিনি কাজ করতে ইচ্ছুক। তবে আগামী দিনে রাফীর ছবিতে দেব থাকবেন কি না, তা জানার জন্য অপেক্ষা করতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement