Karan Johar relationships

কর্ণের প্রেমজীবন নিয়ে চর্চা! কতগুলো সম্পর্কে ছিলেন? নিজেই জানালেন প্রযোজক

কর্ণের ব্যক্তিগত জীবন ঘিরে অনুরাগীদের কৌতূহল থাকেই। এ বার নিজেই মুখ খুললেন অতীত সম্পর্ক নিয়ে।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ১০ জুলাই ২০২৪ ২০:৫৭
Share:

কর্ণ জোহর। ছবি: সংগৃহীত।

বলিউডের প্রথম সারির প্রযোজক। তারকা সঞ্চালক। কর্ণ জোহরের যৌন আত্মপরিচয় ও প্রেমজীবন সব সময়েই চর্চায়। এ বার নিজের অতীত সম্পর্ক নিয়ে মুখ খুললেন কর্ণ।

Advertisement

দুই সন্তানের বাবা কর্ণ, তিনি বিয়ে করেননি। সম্প্রতি, সংবাদমাধ্যমকে দেওয়া এক সাক্ষাৎকারে নিজের অতীত সম্পর্ক প্রসঙ্গে নতুন তথ্য জানিয়েছেন প্রযোজক নিজেই। কর্ণ বলেন, “আমি এখন সিঙ্গল। দীর্ঘদিন কোনও সম্পর্কে জড়াইনি। তবে সারা জীবনে আমি মোট দেড় খানা সম্পর্কে থেকেছি।” সম্পর্কে না থেকেও যে তিনি এখন খুব ভাল রয়েছেন সে কথাও স্পষ্ট করেছেন ‘রকি অউর রানি কি প্রেম কহানি’ ছবির পরিচালক। তাঁর কথায়, “সন্তান এবং মায়ের প্রতি এখন আমার দায়বদ্ধতা।”

কর্ণ জানান, ৪০ বছরে পা দিয়ে জীবনের শূন্যতাকে অনুভব করেছিলেন তিনি। কিন্তু ৫০-এ পা দিয়ে তিনি আর কোনও সম্পর্কে জড়াতে চাননি। কর্ণ বলেন, “বিভিন্ন সংস্থার মাধ্যমে ডেটে যাওয়া, দেশে এবং বিদেশে মানুষদের সঙ্গে দেখা করা— সবই করেছি। কিন্তু সম্পর্কে জড়ানোর প্রয়োজনীয়তা এখন আর অনুভব করি না।”

Advertisement

কথা প্রসঙ্গে অতিমারী এবং লকডাউনের সময়ের প্রসঙ্গ উত্থাপন করেন কর্ণ। তাঁর কথায়, “সেই সময়ে বলিউড খুব খারাপ পরিস্থিতির মধ্যে দিয়ে অগ্রসর হচ্ছিল। তারকাদের নিয়ে ট্রোলিং নতুন মাত্রা পায়।” সেই সময়ে তাঁকেও যে লক্ষ্যবস্তু হিসেবে ব্যবহার করা হয়েছিল, সে কথাও উল্লেখ করেন কর্ণ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement