Nawazuddin Siddiqui

‘খারাপ বন্ধুবান্ধবের পাল্লায় পড়েছিলাম’, নিজের বদভ্যাস নিয়ে অনুশোচনা নওয়াজ়ের!

অভিনেতা নওয়াজ়উদ্দিন সিদ্দিকির ব্যক্তিগত জীবন নিয়ে চর্চা চলতেই থাকে। এ বারে নিজের এক পুরনো বদভ্যাসের প্রতি দৃষ্টি আকর্ষণ করলেন অভিনেতা।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ২৭ জুন ২০২৪ ১৮:২০
Share:

নওয়াজ়উদ্দিন সিদ্দিকি। ছবি: সংগৃহীত।

গত এক বছর ধরে স্ত্রী আলিয়া সিদ্দিকির সঙ্গে তাঁর সম্পর্কের সমীকরণ খবরের শিরোনামে জায়গা করে নিয়েছে। সম্প্রতি শোনা গিয়েছে, নওয়াজ়উদ্দিন স্ত্রীর সঙ্গে যাবতীয় বিবাদ মিটিয়ে নিতে উদ্যোগী হয়েছেন।

Advertisement

নওয়াজ় কি এ বার তবে জীবনকে আরও গুছিয়ে নিতে চাইছেন? কিছু দিন আগে একটি সাক্ষাৎকারে নিজের পুরনো বদভ্যাস নিয়ে মুখ খুলেছেন ‘গ্যাংস অফ ওয়াসেপুর’ খ্যাত অভিনেতা। সেখানে নওয়াজ় জানিয়েছেন, কেরিয়ারের শুরুতে তিনি গাঁজা সেবন করতেন। ক্রমশ তাতে আসক্ত হয়ে পড়েন। অভিনেতার কথায়, ‘‘তখন কারাপ বন্ধুবান্ধবের পাল্লায় পড়েছিলাম। সেখান থেকেই আমি গাঁজার নেশায় জড়িয়ে পড়ি। তবে এখন এই বিষয়টা নিয়ে আমার অনুশোচনা হয়।’’ একই সঙ্গে অভিনেতা জানান, তিনি তাঁর এই খারাপ অভ্যাসটি নিয়ে কোনও ভাবেই প্রচারে যেতে চান না।

দেশের অন্যতম শক্তিশালী অভিনেতা হিসেবে নওয়াজ়ের নান উঠে আসে। একাধিক ছবিতে তিনি দর্শকের মন জয় করেছেন। খুব শীঘ্র মুক্তি পাবে তাঁর নতুন ছবি ‘রাউতু কা রাজ়’।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement