Big Boss ott

প্রিয় জিনিস হারাচ্ছেন সলমন খান; ভাইজানকে সরিয়ে কে পাচ্ছেন তার মালিকানা!

সলমনের বদলে একই ভূমিকায় দেখা যাবে বলিউডের এই চির তরুণ অভিনেতাকে। কী বললেন তিনি?

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ০৬ জুন ২০২৪ ১৯:১৫
Share:

(বাঁ দিকে) অনিল কপূর। সলমন খান (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

সলমন খান আপন মর্জির মালিক। কোনও জিনিসকে একবার ভালবেসে ফেললে আর তাকে কিছুতেই ছাড়তে পারেন না। কিন্তু এ বার সলমনের খুব প্রিয় কিছু চলে যাচ্ছে অনিল কপূরের দখলে।

Advertisement

রিয়্যালিটি শো ‘বিগ বস্‌’ এবং সলমন খান, নাম দু’টি সমার্থক। দীর্ঘ দিন ধরেই এই অনুষ্ঠান সঞ্চালকের ভূমিকা পালন করছেন ভাইজান। এ বার সেই সঞ্চালনার দায়িত্ব থেকে অব্যাহতি পাচ্ছেন তিনি। তবে মূল শো নয়, বদল ঘটছে ‘বিগ বস্‌’ ওটিটিতে। ওটিটিতে আসছে তৃতীয় সংস্করণ। ওই অনুষ্ঠানের প্রথম সংস্করণের সঞ্চালক ছিলেন কর্ণ জোহর। দ্বিতীয়টি সঞ্চালনা দায়িত্ব নিয়েছিলেন সলমন নিজে। তবে এ বার তাঁর পরিবর্তে এই অনুষ্ঠান সঞ্চালনা করবেন অনিল। বৃহস্পতিবার নির্মাতাদের তরফে জানানো হয়েছে এই খবর।

এর আগে ড্যানি বয়েল পরিচালিত অস্কারজয়ী ছবি ‘স্লামডগ মিলিওনেয়ার’ ছবিতে রিয়্যালিটি শোয়ের সঞ্চালকে ভূমিকায় অভিনয় করেছিলেন অনিল। তবে বাস্তবে এই প্রথম অনিল কোনও রিয়্যালিটি শো সঞ্চালনা করতে চলেছেন। এই প্রসঙ্গে তিনি বলেন, “বিগ বস্‌ ওটিটি এবং আমি যেন একটা স্বপ্নের দল। দু’জনেই তরুণ। কারণ মানুষ বলেন আমার নাকি বয়স কমছে।” তিনি আরও বলেন, “আমার কাছে বিষয়টা অনেকটা স্কুলে যাওয়ার মতো। নতুন একটা জিনিস। আমার সব কাজেই নিজের সেরাটা দেওয়ার চেষ্টা করি। বিগ বস্‌-এর ক্ষেত্রেও তার অন্যথা হবে না।”

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement