Saayoni-Bhaswar

‘বিগত দিনে কেউ কাজ করেনি; আশা, সুরাহা করবেন’, সাংসদ সায়নীর কাছে কিসের দরবার ভাস্বরের?

ভাস্বর জানিয়েছেন, এর আগে একই ভাবে সামাজিক মাধ্যমে টিত্রায়ন স্টুডিয়ো রাস্তা সারাইয়ের আবেদন জানিয়েছিলেন। তাতে সুরাহা হয়েছিল।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০৮ জুন ২০২৪ ২১:৩১
Share:

সায়নীর কাছে ভাস্বরের দরবার। নিজস্ব চিত্র।

নতুন সাংসদ তিনি। আড়াই লক্ষেরও বেশি ভোট পেয়ে তৃণমূল কংগ্রেসের সদ্য নির্বাচিত প্রার্থী সায়নী ঘোষ। তাঁর নির্বাচনী এলাকা যাদবপুর নিয়ে অনুযোগ জানালেন ভাস্বর চট্টোপাধ্যায়। দাসানি ২ স্টুডিয়ো যাওয়ার বেহাল রাস্তার ছবি তুলে ধরলেন সমাজমাধ্যমে। জানালেন, রাস্তার অবস্থা ক্রমাগত খারাপ হচ্ছে। সায়নীর কাছে তাঁর অনুরোধ, রাস্তাটি যাদবপুর লোকসভা কেন্দ্রের অন্তর্গত। সায়নী কি বিষয়টি গুরুত্ব নিয়ে দেখবেন? সবিস্তার জানতে আনন্দবাজার অনলাইন যোগাযোগ করল অভিনেতার সঙ্গে। সায়নীর সঙ্গে কি সরাসরি কথা হয়েছে? জবাবে তিনি জানিয়েছেন, ‘‘এর আগে চিত্রায়ণ স্টুডিয়োর রাস্তার কথাও একই ভাবে জানিয়েছিলাম। সেই রাস্তা কিন্তু ঠিক হয়েছে।’’

Advertisement

ভাস্বর আরও জানিয়েছেন, ২০১৪ থেকে রাস্তার এই দুরবস্থা। নেতা বদল হয়েছেন। কিন্তু রাস্তার বেহাল দশা কাটেনি। এক এক সময় তাঁর মনে হয়, যেন কোনও গ্রাম্য পথ দিয়ে যাচ্ছেন। খানা-খন্দে গাড়ি পড়লে ঝাঁকুনির চোটে প্রাণ বেরিয়ে আসার উপক্রম। তখন মনে হয়, পায়ে হেঁটে বা সাইকেলে চড়ে গেলে বোধ হয় রেহাই মিলবে। একটু বৃষ্টিতেই জল জমে একাকার। তখন এই রাস্তায় গাড়ি চালানো দায়। এর আগেও এই অভিযোগ জানানোর চেষ্টা করেছেন অভিনেতা। কিন্তু কেউ কান দেননি। পেশার সুবাদে সায়নী তাঁর সহকর্মী। পাশাপাশি, মনোযোগী রাজনীতিবিদ। তাই তাঁর আশা, পরিস্থিতি নজরে এলে তিনি নিশ্চয়ই কোনও না কোনও পদক্ষেপ করবেন সায়নী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement