Arindam Belly Dancer

পরনে শার্ট, জিন্‌স, গলায় ওড়না! লাস্যময়ী নর্তকীর সঙ্গে ‘বেলি ডান্স’ জমিয়ে দিলেন অরিন্দম

সদ্য শেষ করেছেন তাঁর আগামী ছবি ‘মিতিন মাসি’র শুটিং। তার পরেই সস্ত্রীক বিদেশে। সমাজমাধ্যমে ভাইরাল পরিচালক-অভিনেতা অরিন্দম শীল! এমন কী করলেন তিনি?

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ০২ জুলাই ২০২৪ ১৬:০০
Share:

অরিন্দম শীল। ছবি: সংগৃহীত।

অরিন্দম শীল ভাল পরিচালক, টলিপাড়া তেমনই বলে। তিনি ভাল অভিনেতা, সিনেবোদ্ধাদের এমন মত। তিনি যে মন্দ নাচেন না— এ বার এমন কথাও নাকি শোনা যাচ্ছে টলিপাড়ায়! নেপথ্যে সদ্য ভাইরাল হওয়া একটি ভিডিয়ো। সেখানে পরিচালককে ‘বেলি ডান্স’ করতে দেখা গিয়েছে! সঙ্গী লাস্যময়ী নর্তকী। সেই ভিডিয়ো যেন প্রশ্ন তুলে দিয়েছে, কে ভাল নাচেন?

Advertisement

ভিডিয়ো দেখে মনে হচ্ছে, কোনও উদ্‌যাপনে শামিল তিনি। সেখানে আরও অনেকেই উপস্থিত। অরিন্দমের পরনে সাদা শার্ট, জিন্‌স। গলায় নর্তকীর মতো ওড়নাও রয়েছে তাঁর! নর্তকী বেছে নিয়েছেন রানি রঙের স্কার্ট, একই রঙের ব্রালেট। ওড়না তাঁর গলাতেও। দু’জনে মিলে একই ভঙ্গিতে ‘বেলি ডান্স’ শুরু করেন। অরিন্দম অবশ্য অল্প সময় নাচের তালে ছন্দ মিলিয়েছেন মাত্র। তার পর নর্তকীর পিঠ চাপড়ে বসে পড়েন নির্দিষ্ট আসনে। তখন তিনি দর্শকের ভূমিকায়।

দিন দুই আগে কোয়েল মল্লিক, শুভ্রজিৎ মিত্র, গৌরব চক্রবর্তী-সহ পুরো দল নিয়ে ‘মিতিন মাসি’র ফ্র্যাঞ্চাইজ়ি ‘একটি খুনির সন্ধানে’ ছবির শুটিং শেষ করেছেন তিনি। খবর, শুটিং শেষ হতে মধ্যরাত পেরিয়ে প্রায় ভোর। এই ছবির শুটিং করতে গিয়েই হাত ভেঙে ফেলেছিলেন নায়িকা। দীর্ঘ বিরতির পর ফের তিনি স্বমহিমায়। পরিচালক শুটিং শেষের ছবি ভাগ করে নিয়েছেন। শেষ পর্বের শুটিংয়ে অ্যাকশন দৃশ্যে কোয়েলকে পরিচালনা করেন বলিউডের সুনীল।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement