Alivia Sarkar

‘জানতাম আমাদের হাতে খুব বেশি সময় নেই’, প্রিয়জনকে হারিয়ে আবেগঘন পোস্ট অলিভিয়ার

প্রিয়জনকে হারালেন অভিনেত্রী অলিভিয়া সরকার। ১১ বছরের সঙ্গীর জন্য লিখলেন আবেগঘন পোস্ট।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০১ অগস্ট ২০২৪ ১৮:১৮
Share:

অলিভিয়া সরকার। ছবি: ফেসবুক।

বৃষ্টির দিনে শহরের আকাশ মেঘলা। মনখারাপ অভিনেত্রী অলিভিয়া সরকারের। প্রিয়জনকে হারিয়েছেন তিনি। অনুরাগীদের সঙ্গে দীর্ঘ দিনের সঙ্গীর ছবি ভাগ করে নিলেন অভিনেত্রী। সঙ্গে লিখলেন আবেগঘন বার্তা।

Advertisement

অলিভিয়া জানিয়েছেন, তিনি তাঁর ১১ বছর বয়সি পোষ্যকে হারিয়েছেন। প্রিয় পোষ্য ইভলিনের সঙ্গে তোলা বেশ কিছু ছবি ভাগ করে নিয়ে তিনি লিখেছেন, ‘‘১১ বছরের পর্ব আজ শেষ হল। আমি জানতাম যে আমাদের কাছে খুব বেশি সময় নেই। কিন্তু ইভলিন, আমি এই দিনটার জন্য প্রস্তুত ছিলাম না। তুমি আমার জীবনের একটা অংশ তোমার সঙ্গে নিয়ে চলে গেলে। আমাদের একটা গল্প ছিল এবং সেটা সব সময়েই ব্যক্তিগত রয়ে যাবে।’’

আনন্দবাজার অনলাইনের তরফে যোগাযোগ করা হলে অভিনেত্রী জানান, গত কয়েক দিন ধরেই তাঁর পোষ্যের শরীর ভাল ছিল না। গত কয়েক দিন সে ঠিক মতো খাওয়াদাওয়া করছিল না। অলিভিয়ার কথায়, ‘‘আজই ভেবেছিলাম ওকে নিয়ে ডাক্তারের কাছে যাব। কিন্তু সেটা আর হল না। আমার কোলেই ও শেষ হয়ে গেল।’’ অলিভিয়ার আরও দু’টি পোষ্য রয়েছে। অভিনেত্রী জানালেন, তাঁরাও এখন পুরনো সঙ্গীকে না দেখতে পেয়ে বিচলিত। অলিভিয়া বললেন, ‘‘আজকে সব কাজ, সকলের সঙ্গে দেখা করার পরিকল্পনা আমি বাতিল করে দিয়েছি। বাড়ি ফিরে ওদের সঙ্গে সময় কাটাতে চাই।’’

Advertisement

সম্প্রতি মুক্তি পেয়েছে অলিভিয়া অভিনীত ওয়েব সিরিজ় ‘আমি নন্দিনী’। এ ছাড়াও অভিনেত্রীর বেশ কিছু নতুন কাজ মুক্তির অপেক্ষায় রয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement