Khakee 2 update

রেমালের মাঝে মুম্বইয়ে দুই ‘চাটুজ্যে’, প্রসেনজিৎ ও শাশ্বতের ‘খাকি’ নিয়ে প্রস্তুতি কত দূর?

কলকাতায় রেমালের দাপট। ও দিকে মুম্বইয়ে একসঙ্গে প্রসেনজিৎ ও শাশ্বত। কী ব্যাপার? খোঁজ নিল আনন্দবাজার অনলাইন।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২৭ মে ২০২৪ ১৮:৫৪
Share:

শাশ্বত চট্টোপাধ্যায় এবং প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। ছবি: সংগৃহীত।

রেমালের দাপটে শহরের নাজেহাল অবস্থা। এমতাবস্থায় টলিপাড়ার দুই চট্টোপাধ্যায় মশাইয়ের দেখা মুম্বইয়ে, আরব সাগরের পারে । প্রসেনজিৎ চট্টোপাধ্যায় এবং শাশ্বত চট্টোপাধ্যায় এই মুহূর্তে কলকাতায় নেই। সোমবার সকালে তাঁদের হঠাৎ দেখা মুম্বইয়ে। নেটদুনিয়ায় ছবি ছড়িয়ে পড়তেই আলোচনায় উঠে এসেছে নীরজ পাণ্ডের নতুন ওয়েব সিরিজ় ‘খাকি: দ্য বেঙ্গল চ্যাপ্টার’। কারণ, এই সিরিজ়ে দুই অভিনেতারই থাকার কথা।

Advertisement

প্রসেনজিৎ সমাজমাধ্যমে শাশ্বতের সঙ্গে তোলা ছবিটি ভাগ করে নিয়েছেন। সঙ্গে লিখেছেন, ‘‘দুই চাটুজ্যের দেখা মুম্বইয়ের হোটেলে।’’ বিষয়টা কী? আসলে মুম্বইয়ের যে হোটেলে শাশ্বত রয়েছেন, সেখানেই জিম করতে যান প্রসেনজিৎ। সোমবার সকালে তাঁদের হঠাৎ দেখা। কী কথা হল তাঁদের? এই প্রসঙ্গে আনন্দবাজার অলাইনের তরফে শাশ্বতের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, ‘‘আমি সুইমিং পুলের ধারে বসেছিলাম। আর বুম্বাদা এসেছিলেন জিম করতে। দু’জনে কফি খেলাম। অনেক ক্ষণ গল্প করলাম।’’ শাশ্বত জানালেন, সোমবারই তাঁর কলকাতায় ফিরে আসার কথা ছিল। কিন্তু রেমালের জন্য কলকাতা বিমানবন্দর বন্ধ। অগত্যা মুম্বইয়ে থেকে যেতে হয়েছে। অভিনেতা বললেন, ‘‘মঙ্গলবার কলকাতায় ফিরব। যদিও এখনও আমার ফ্লাইটের টিকিট হাতে পাইনি।’’

টলিপাড়ায় জোর গুঞ্জন, নীরজ পাণ্ডের ‘খাকি: দ্য বেঙ্গল চ্যাপ্টার’ সিরিজ়ে প্রসেনজিৎ ও শাশ্বত রয়েছেন। রয়েছেন জিৎও। আনন্দবাজার অনলাইনের কাছে শাশ্বত এই সিরিজ়ে তাঁর উপস্থিতি স্বীকার করে নিলেও প্রসেনজিৎ বা জিৎ সম্পর্কে কোনও মন্তব্য করতে চাইলেন না। শাশ্বত বললেন, ‘‘আমি এক দিনের শুটিং করেছি। এর পর কলকাতায় শুটিং হবে।’’

Advertisement

টলিপাড়ায় খোঁজ নিতে গিয়ে অন্য খবর কানে আসছে। এই মুহূর্তে নীরজের সিরিজ়ের লুক সেটের জন্যই নাকি মুম্বইয়ে রয়েছেন প্রসেনজিৎ। জিৎও নাকি ইতিমধ্যেই মুম্বইয়ে এক দিন সিরিজ়ের শুটিং সেরেছেন। সিরিজ়ের রেকি ইউনিট সোমবারেরই কলকাতায় আসতে চেয়েছিল। কিন্তু রেমালের জন্য সেই পরিকল্পনা আপাতত পিছিয়ে দিতে হয়েছে। শোনা যাচ্ছে, আগামী মাসে লোকসভা নির্বাচনের পর কলকাতায় এই সিরিজ়ের শুটিং শুরু হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement