Arjun Chakraborty Sreeja Sen

‘শুধুই মেয়ের জন্য...’ অর্জুনের দাম্পত্য-ভাঙনের জল্পনার মধ্যেই কি বড় ইঙ্গিত দিলেন সৃজা?

বেশ কিছু দিন আগে সমাজমাধ্যমে স্ত্রী সৃজার সঙ্গে নিজের ছবি দিয়ে বিচ্ছেদের জল্পনায় জল ঢেলেছিলেন অর্জুন চক্রবর্তী। কিন্তু আবারও বিচ্ছেদ বিতর্ক উস্কে কী লিখলেন অভিনেতা-পত্নী?

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ৩১ জুলাই ২০২৪ ১৪:০৬
Share:

(বাঁ দিকে) অর্জুন চক্রবর্তী, সৃজা চক্রবর্তী(ডান দিকে)। ছবি: সংগৃহীত।

যিশু সেনগুপ্ত ও নীলাঞ্জনার বিবাহবিচ্ছেদের চর্চা টলিপাড়া জুড়ে। এ ছাড়া আরও এক দম্পতির সংসারে নাকি অশান্তির আঁচ। বিবাহবিচ্ছেদ পর্যন্ত জল না গড়ালেও তাঁদের মধ্যে নাকি দূরত্ব বেড়েছে বিস্তর। কথা হচ্ছে অভিনেতা অর্জুন চক্রবর্তী ও তাঁর স্ত্রী সৃজা চক্রবর্তীর। বেশ কিছু দিন আগে সৃজা নিজের সমাজমাধ্যম থেকে অর্জুনের সমস্ত ছবি মুছে দিতেই তাঁদের বিচ্ছেদের জল্পনা যেন গাঢ় হতে শুরু করে। ঠিক তখনই স্ত্রীর সঙ্গে ছবি দিয়ে ‘অল ইজ় ওয়েল’-এর বার্তা দেওয়ার চেষ্টা করেছিলেন অভিনেতা। সেই ছবিতে তিনি জুড়ে নেন সৃজাকেও, ফলে সৃজার পাতায়ও দেখা যায় সেই ছবি। কিন্তু দিন কয়েকের মধ্যেই যেন নতুন ইঙ্গিত দিলেন অর্জুন-পত্নী।

Advertisement

তাঁদের সম্পর্কে ভাঙনের খবরখবর ছড়িয়েছিল আগেই। আমেরিকার এক অনুষ্ঠানে গিয়ে নাকি টলিপাড়ার এক অভিনেত্রীর সঙ্গে ঘনিষ্ঠ হয়েছিলেন অর্জুন। তার পরেই স্ত্রীর সঙ্গে দূরত্ব তৈরি হয় তাঁর। অনুরাগীরা বলছেন, একসঙ্গে ছবি পোস্ট করে সেই সব জল্পনায় জল ঢালতে চেয়েছিলেন অভিনেতা ও তাঁর স্ত্রী। একপ্রকার বুঝিয়ে দিলেন, সম্পর্কে মোটেই চিড় ধরেনি। নিজেদের মধ্যে সব ঠিকই আছে। অর্জুন-সৃজাকে একসঙ্গে দেখে স্বস্তি ফেরে অনুরাগীদের। কিন্তু এ বার ফের যেন এক ইঙ্গিত দিলেন সৃজা। তিনি প্রায় স্বীকার করে নিয়েছেন মেয়েই নাকি তাঁর জীবনের একমাত্র চালিকাশক্তি। সমাজমাধ্যমে একটি পোস্ট ভাগ করে সৃজা লেখেন, “যদি জিজ্ঞেস করেন আমাকে এখনও চালিয়ে নিয়ে যাচ্ছে কে? একবাক্যে বলব আমার মেয়ে।” সৃজার এই পোস্ট যেন ফের জল্পনা উস্কে দিল, তাঁদের দাম্পত্য জীবনে আদৌ সব কুশল রয়েছে তো!

দিন কয়েক আগে সৃজার মতো নীলাঞ্জনাও দুই মেয়েকে নিয়ে বেঁধে থাকার একটি পোস্ট দেন। অভিনেতা যিশু সেনগুপ্তের সঙ্গে তাঁর বিচ্ছেদের খবর যত জোরালো হয়েছে, নীলাঞ্জনা তাঁর দুই মেয়ে সারা ও জ়ারা সেনগুপ্তকে আঁকড়ে থাকার নানা ইঙ্গিত দিয়েছেন। তবে কি নীলাঞ্জনার পথেই হাঁটছেন সৃজা, উঠছে প্রশ্ন।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement