Anurag Kashyap

একটি রাত হাজতবাস হয় অনুরাগ কাশ্যপের! কী এমন অপরাধ করেছিলেন পরিচালক?

এই মুহূর্তে ‘ব্যাড কপ’-এর প্রচারে ব্যস্ত অনুরাগ কাশ্যপ। একবার পুলিশের পাল্লায় পড়ে জেল খাটতে হয়েছিল পরিচালককে।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ৩০ জুন ২০২৪ ১৮:২৫
Share:

অনুরাগ কাশ্যপ। ছবি: সংগৃহীত।

অনুরাগ কাশ্যপ চিরকালই স্পষ্টবাদী। খ্যাতনামী পরিচালক হয়েও তিনি প্রয়োজনে প্রতিবাদ করতে পিছপা হন না। এই মুহূর্তে তাঁর অভিনীত সিরিজ় ‘ব্যাড কপ’-এর প্রচারে তিনি ব্যস্ত। প্রচারে বেরিয়ে নিজের জেলবন্দি হওয়ার কথা জানিয়েছেন অভিনেতা। একটি রাতের জন্য হাজতবাস হয় অনুরাগের, কিন্তু কী এমন অপরাধ করেছিলেন পরিচালক?

Advertisement

খুব বেশি দিনের ঘটনা নয়। অনুরাগ গিয়েছিলেন তাঁর ছবি ‘অলমোস্ট পেয়ার উইথ ডিজে মহব্বত’ ছবির প্রচারে। ২০২৩ সালে মুক্তি পায় ছবিটি। গিয়েছিলেন ডেনমার্ক। ফেরার সময় বিমান পেতে অসুবিধা হয় তাঁর। প্রাকৃতিক দুর্যোগের কারণে প্রায় ৫ ঘণ্টা বিমানবন্দরে অপেক্ষা করতে হয় তাঁকে। সেই সময় খানিকটা বিরক্ত হয়েই বিমানবন্দরের রেস্তোরাঁয় মদ্যপান শুরু করেন তিনি। একের পর এক ওয়াইন শেষ করেন অনুরাগ। খানিকটা ইচ্ছাকৃতই ভাবেই। এর পর এমন অবস্থাতেই তিনি বিমানে ওঠেন। উঠতে না উঠতেই বেহুঁশ হয়ে পড়েন। তার পরই সোজা জেলে। অনুরাগ জানিয়েছেন, আসলে ডেনমার্ক থেকে ভারতে আসতে প্রথমে তাঁকে সৌদি আরব বিমানবন্দরে নামতে হয়। ও দেশে মদের উপর নিষেধাজ্ঞা আছে। তাই মদ্যপ অবস্থায় ওখানে নামার অপরাধে এক রাত জেল খাটতে হয় তাঁকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement