Justin Timberlake Arrested

গ্রেফতার মার্কিন পপ তারকা জাস্টিন টিম্বারলেক, নেশাগ্রস্ত অবস্থায় গাড়ি চালানোর অভিযোগ

হোটেলে বন্ধুর সঙ্গে দেখা করে রাত ১২:৩০টা নাগাদ নিজের বাড়ির উদ্দেশে রওনা দেন তিনি। গাড়ি চালাতে শুরু করেই নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন তিনি। আর তাতেই ঘটে বিপত্তি।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ১৮ জুন ২০২৪ ১৯:৩৮
Share:

গ্রেফতার মার্কিন পপ গায়ক জাস্টিন টিম্বারলেক। ছবি: সংগৃহীত।

গ্রেফতার হলেন মার্কিন পপ তারকা ও অভিনেতা জাস্টিন টিম্বারলেক। সোমবার রাতে নিউ ইয়র্কের স্যাগ হার্বারে পুলিশি হেফাজতে নেওয়া হয় তাঁকে। সূত্রের খবর, ওই অঞ্চলের একটি হোটেলে বন্ধুর সঙ্গে দেখা করতে যান গায়ক। রাত ১২:৩০টা নাগাদ নিজের বাড়ির উদ্দেশে রওনা দেন তিনি। গাড়ি চালাতে শুরু করেই নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন তিনি। আর তাতেই ঘটে বিপত্তি। ট্র্যাফিক সিগন্যাল ভঙ্গ করার ফলে ঘটনাটি নজরে আসে। পুলিশ সূত্রের খবর, নেশাগ্রস্ত ছিলেন বছর তেতাল্লিশের গায়ক।

Advertisement

স্যাগ হার্বার জাস্টিস কোর্টের আধিকারিক জানান, মঙ্গলবার আদালতে শুনানি হবে তাঁর। টিম্বারলেকের গ্রেফতারির ঘটনা নিয়ে এখনই বিশদে জানাতে নারাজ পুলিশ-প্রশাসন। পুলিশের তরফে জানানো হয়েছে, কোন কোন ধারায় অভিযুক্ত হলেন গায়ক, তা ঘোষণা করা হবে মঙ্গলবার। এখনও কোনও বিবৃতি মেলেনি গায়কের পরিবার বা ঘনিষ্ঠ সূত্রের তরফে। তবে ঘটনায় কেউ আহত হননি বলে খবর মিলেছে।

স্থানীয় আধিকারিকেরা পপ তারকাকে ধাওয়া করতে গিয়ে দেখেন, নিয়ম না মেনে বিচলিত অবস্থায় রাস্তা পারাপার করছেন তিনি। এর পরে পুলিশ তাঁকে টেনে ধরে রাস্তা থেকে সরিয়ে দেন। ব্রেথলাইজ়ার পরীক্ষা করার নির্দেশ দেওয়া হয় পুলিশের তরফে। কিন্তু গায়ক তা অস্বীকার করেন।

Advertisement

একটি সূত্রের খবর, এর পরে গায়কের বন্ধুরা পৌঁছে যান ঘটনাস্থলে। ঘটনাটি লঘু করে দেখার অনুরোধ জানান পুলিশকে। কিন্তু নিজেদের সিদ্ধান্তে অনড় থাকে পুলিশ প্রশাসন। গ্রেফতার হন ‘প্রিন্স অফ পপ’।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement