Akshay Kumar

করোনা আক্রান্ত অক্ষয়! বন্ধ ছবির প্রচার, উপস্থিত থাকতে পারবেন না অনন্ত-রাধিকার বিয়েতেও

বলিউডের অন্যতম ব্যস্ত তারকা তিনি। অনন্ত নিজে গিয়ে নিমন্ত্রণ করে আসেন অক্ষয়কে। তা-ও থাকতে পারবেন না অম্বানী-পুত্রের বিয়েতে।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ১২ জুলাই ২০২৪ ১৩:৫৮
Share:

(বাঁ দিকে) অনন্ত-রাধিকা। অক্ষয় কুমার (ডান দিকে) । ছবি: সংগৃহীত।

অনন্ত অম্বানীর প্রায় ২৫০০ কোটি টাকার বিয়েতে হাজির থাকছেন দেশ-বিদেশের নামী তারকা-সহ রাজনৈতিক ব্যক্তিত্বেরাও। বৃহস্পতিবার রাতেই মুম্বইয়ে পৌঁছেছেন অভ্যাগতেরা। যাঁরা দেশের বাইরে ছিলেন, তাঁরা ফিরে এসেছেন অনন্ত অম্বানী-রাধিকা মার্চেন্টের বিয়ের জন্য। নিউ ইর্য়কে ছুটি কাটিয়ে বৃহস্পতিবারই ফিরেছেন শাহরুখ খান। জার্মানি থেকে ফিরেছেন ক্যাটরিনা কইফ। স্বামীকে নিয়ে আমেরিকা থেকে ছুটে এসেছেন প্রিয়ঙ্কা চোপড়া। তবে এত তারকার মধ্যেও অনুপস্থিত থাকবেন অক্ষয় কুমার। বলিউডের অন্যতম ব্যস্ত তারকা তিনি। অনন্ত নিজে গিয়ে নিমন্ত্রণ করে এসেছেন তাঁকে। কিন্তু হঠাৎই কোভিডে আক্রান্ত হয়েছেন অক্ষয়।

Advertisement

১২ জুলাই অক্ষয়ের ছবি ‘সরফিরা’র মুক্তি। জোরকদমে চলছিল ছবির প্রচার। হঠাৎই অসু্স্থ বোধ করেন অভিনেতা। সূত্রের খবর, প্রচার চলাকালীন অসুস্থ বোধ করায় তৎক্ষণাৎ রক্ত পরীক্ষা করান অক্ষয়। তাতেই ধরা পড়ে, করোনা হয়েছে তাঁর। সঙ্গে সঙ্গে নিভৃতবাসে চলে যান অভিনেতা। ছবির শেষ পর্বের প্রচার হোক কিংবা অনন্তের বিয়ে— কোনওটাতেই থাকতে পারবেন না তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement