Aishwarya Rai Bachchan-Abhishek Bachchan

ঝগড়া হলে কে প্রথম ক্ষমা চান? ঐশ্বর্যা-অভিষেকের বিচ্ছেদের জল্পনার মাঝেই প্রকাশ্যে এল সত্য

প্রত্যেক দম্পতির মতোই তাঁদের মধ্যেও হয়েছে কথা কাটাকাটি। অভিষেক-ঐশ্বর্যাও ব্যতিক্রম নন।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ২১ সেপ্টেম্বর ২০২৪ ১৮:২৯
Share:

অভিষেক বচ্চন ও ঐশ্বর্যা রাই বচ্চন। ছবি: সংগৃহীত।

গত কয়েক দিন ধরেই বাড়ছে জল্পনা, দূরত্ব তৈরি হয়েছে ঐশ্বর্যা রাই বচ্চন ও অভিষেক বচ্চনের দাম্পত্যে। যদিও এই বিষয়ে মুখ খোলেননি কেউই। বলিউডের আকর্ষণীয় দম্পতির মধ্যে অন্যতম ঐশ্বর্যা ও অভিষেক। বিভিন্ন সাক্ষাৎকারে দাম্পত্যের সমীকরণ নিয়েও কথা বলেছেন তাঁরা। প্রত্যেক দম্পতির মতোই তাঁদের মধ্যেও হয়েছে কথা কাটাকাটি। অভিষেক-ঐশ্বর্যাও ব্যতিক্রম নন। কিন্তু কে প্রথমে দাম্পত্যের জট কাটিয়ে সব কিছু মিটমাট করেন? কে প্রথম ক্ষমা চান? কপিল শর্মার অনুষ্ঠানে এসে এই নিয়ে মুখ খুলেছিলেন তারকা দম্পতি।

Advertisement

প্রশ্ন শুনেই প্রাক্তন ক্রিকেট তারকা নবজোৎ সিংহ সিধু বলেছিলেন, “এটা কোনও প্রশ্ন হল! নিশ্চয়ই অভিষেকই প্রথমে ক্ষমা চান।” সঙ্গে সঙ্গে সিধুকে থামিয়ে ঐশ্বর্যা বলেছিলেন, “আমিও প্রথমে মিটিয়ে নিই। ক্ষমা চাই। সমস্যা তাড়াতাড়ি মিটিয়ে নেওয়ার জন্যই কথা না বাড়িয়ে মিটমাট করে নিই।” ঐশ্বর্যার কথা শুনে অবাক কপিল।

তিনি রসিকতা করে বলেন, “আপনি প্রথমে ক্ষমা চান? স্ত্রী এত সুন্দর। তার উপর তিনি ক্ষমাও চান! এ তো ঈশ্বরের আশীর্বাদ।”

Advertisement

২০০৬ সালে ‘উমরাও জান’ ছবির সময়ে ঐশ্বর্যার প্রেমে পড়েছিলেন অভিষেক। তার পরে বছরই অর্থাৎ ২০০৭-এর ২০ এপ্রিল ধূমধাম করে বিয়ে সারেন তারকা জুটি। ২০১১ সালের ১৬ নভেম্বর অভিষেক-ঐশ্বর্যার কোলে আসে প্রথম সন্তান— আরাধ্যা বচ্চন। কিন্তু সেই সুখের সংসারে নাকি চিড় ধরেছে। বিশেষ করে অনন্ত অম্বানী ও রাধিকা মার্চেন্টের বিয়ের আসরে দু’জন একসঙ্গে প্রবেশ না করায় এই জল্পনার সূত্রপাত। এমনকি, বেশ কয়েক বার জনসমক্ষে আঙুলে বিয়ের আংটি ছাড়াই প্রকাশ্যে এসেছেন তাঁরা। তবে কিছু দিন আগে দুবাইতে স্ত্রী ও কন্যার সঙ্গে সময় কাটিয়েছেন অভিষেক। তার পর থেকেই অনুরাগীদের আশা, ঐশ্বর্যা ও অভিষেক সম্পর্ক জোড়া লাগানোর চেষ্টা করছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement