Aishwarya Rai Bachchan

মায়ের পাশে নজর কাড়ছে আরাধ্যা, মেয়েকেই কি বন্ধু হিসাবে পেতে চাইছেন ঐশ্বর্যা!

গত কয়েক বছরে বেশ খানিকটা ওজন বেড়েছে তাঁর, বিশেষত চোয়ালের চিকন ভাব গায়েব হয়ে বেশ গোলাকার ভাব এসেছে। কিন্তু তাতে বিন্দুমাত্র টলেনি রাই সুন্দরীর আকর্ষণ।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ২৪ সেপ্টেম্বর ২০২৪ ১১:২০
Share:

বন্ধুদের সঙ্গে ঐশ্বর্যা রাই বচ্চন ও আরাধ্যা। ছবি: সংগৃহীত।

ঐশ্বর্যা রাই বচ্চনের বিবাহবিচ্ছেদের জল্পনা চলছেই। এরই মধ্যে প্রাক্তন বিশ্বসুন্দরীর চেহারা নিয়ে শুরু হয়েছে আলোচনা। গত কয়েক বছরে বেশ খানিকটা ওজন বেড়েছে তাঁর। বিশেষত, চোয়ালের ধারালো ভাব গায়েব হয়ে অনেকখানি গোলাকার হয়ে উঠেছে। কিন্তু, তাতেও বিন্দুমাত্র টলেনি রাই সুন্দরীর আকর্ষণ। এ দিকে, গত কয়েক বছর ধরেই ঐশ্বর্যার সর্ব ক্ষণের সঙ্গী তাঁর মেয়ে আরাধ্যা। এত দিন বাবা-মায়ের সঙ্গে বিমানবন্দরে বা অন্য কোনও অনুষ্ঠানে দেখা যেত তাকে। এখন বেশির ভাগ সময়ই দেখা যায় শুধু মায়ের সঙ্গে। সম্প্রতি বেশ কয়েকটি অনুষ্ঠানে মায়ের সঙ্গে ছবিশিকারিদের নজর কেড়েছে আরাধ্যাও। এ বার একেবারে সরাসরি ফ্যাশন ইউকে মায়ের পাশে পাশে দেখা যাচ্ছে বচ্চন-কন্যাকে।

Advertisement

প্যারিস ফ্যাশন উইকে এক এক দিন এক এক রকম পোশাকে নিজেকে মেলে ধরেছেন ঐশ্বর্যা। কখনও লাল রঙের সিল্কের গাউন, তো কখনও কালো লম্বা কোটের রুপোলি চমকে আগুন ধরিয়েছেন তিনি র‌্যাম্প থেকে লাউঞ্জ— সর্বত্র। তাঁরই সঙ্গে ছবিশিকারিদের ক্যামেরায় ধরা দিয়েছেন আরাধ্যা।

সম্প্রতি বেশ কিছু ভিডিয়োয় দেখা গিয়েছে, মেয়েকে যেন বন্ধুর মতো সঙ্গে নিয়ে চলছেন ঐশ্বর্যা। ফ্যাশন উইকের অতিথি হিসাবে অনুষ্ঠান স্থলে হই-হুল্লোড়ে মেতেছেন তাঁরা। মায়ের সঙ্গে রং মিলিয়েই আজকাল পোশাক পরেন আরাধ্যা। এর আগেও এক পুরস্কার বিতরণী অনুষ্ঠানে আরাধ্যাকে দেখা গিয়েছিল মায়ের মতোই কালো রঙের পোশাকে। সে সময়ে ভাইরাল হয়েছিল তাঁর ছবি। এ বারও মায়ের কালোর উপর রুপোলি এম্ব্রয়ডারি কাজ করা লং কোটের সঙ্গে মিলিয়ে আরাধ্যা পরেছেন কালো কোট। তবে তাঁর সোনালি কাজ।

Advertisement

এ সব কিছু ছাড়িয়ে নেটাগরিকের নজর কেড়েছে মা ও মেয়ের সম্পর্কের বন্ধন। অনেকটা লম্বা হয়ে গিয়েছেন অমিতাভ-পৌত্রী। ফলে মায়ের কাঁধের উপরেই এখন তার মাথা। শুধু লম্বাই হননি, হয়তো জীবনের অভিজ্ঞতাও বেড়েছে আরাধ্যার। তাই মায়ের বন্ধু হয়ে উঠছে সে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement