Aftab Shivdasani

ফের ‘কসুর’ আফতাবের! ২৪ বছর পর রোম্যান্স আর আতঙ্কের মোড়কে নতুন রূপে আসতে পারেন নায়ক

‘মিউজ়িক্যাল হরর’ ছবি হতে চলেছে ‘কসুর’। বাবলু আজ়িজ় ও মুদাস্সর আজ়িজ় লিখছেন এই ছবি কাহিনি। পরিচালনা করতে পারেন গ্লেন ব্যারেটো। প্রযোজক আসিফ শেখ।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ২২ জুন ২০২৪ ১৪:০০
Share:

আফতাব শিবদাসানি। ছবি: সংগৃহীত।

একই নামে একাধিক ছবি মুক্তি পেয়েছে বলিউডে এমন নজির বিরল নয়। অনেক সময় এমনও হয় যে নাম নিয়ে টানাটানি চলে প্রযোজনা সংস্থার মধ্যে। কিন্তু তাই বলে একই নায়কের ছবি একই নামে মুক্তি পাওয়া কম বড় চমক নয়। সব কিছু ঠিক থাকলে তেমন ঘটনারই সাক্ষী হতে চলেছে বলিউড। তবে মাঝখানে কেটে গিয়েছে ২৪ বছর। আফতাব শিবদাসানি এর আগে ২০০০ সালে অভিনয় করেছিলেন ‘কসুর’-এ। সেই ছবি মোটামুটি সফল হয়েছিল বক্স অফিসে। জানা গিয়েছে, এ বার আরও এক ‘কসুর’-এ কাজ করতে চলেছেন আফতাব। তবে শুধু নায়ক ছাড়া দু’টি ছবির মধ্যে মিল আর কিছুই নেই প্রায়।

Advertisement

জানা গিয়েছে ‘মিউজ়িক্যাল হরর’ ছবি হতে চলেছে ‘কসুর’। বাবলু আজ়িজ় ও মুদাস্সর আজ়িজ় লিখছেন এই ছবি কাহিনি। পরিচালনা করতে পারেন গ্লেন ব্যারেটো। প্রযোজক আসিফ শেখ। ‘সির্ফ এক বন্দা কাফি হ্যায়’-এর সাফল্যের পর তিনি হাত দিতে চাইছেন নতুন কাজে। আসিফ জানিয়েছেন তাঁর পরবর্তী ছবি ‘কসুর’-এর কাজ এগোচ্ছে। প্রযোজক বললেন, “একেবারে অন্য ধারার ছবি হতে চলেছে, একে বলা যেতে পারে ‘মিউজ়িক্যাল রোম্যান্স হরর’। গল্প শোনার পরেই আগ্রহ প্রকাশ করেন আফতাব। দর্শক এই ছবিতে তাঁকে একেবারে অন্য রূপে দেখতে পাবেন।” আসিফ আরও জানিয়েছেন, এখনও পর্যন্ত কথাবার্তা চলছে আর এক নায়ক এবং নায়িকার সঙ্গে। সব ঠিক হয়ে গেলেই ছবির ঘোষণা করবেন তাঁরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement