Celeb Life

শিবপ্রসাদের পথে হেঁটে কৌশানীর নয়া রূপ! আরও আকর্ষণীয় হতে কী করলেন?

‘বহুরূপী’ ছবিতে শিবপ্রসাদ মুখোপাধ্যায়ের নায়িকা তিনি। নায়কের সঙ্গে পাল্লা দিতে এমন কী করলেন কৌশানী মুখোপাধ্যায়?

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২৬ জুলাই ২০২৪ ১৯:০৬
Share:

কৌশানী মুখোপাধ্যায়। ছবি: ফেসবুক।

শিবপ্রসাদ মুখোপাধ্যায়ের বিপরীতে প্রথম অভিনয় করলেন কৌশানী মুখোপাধ্যায়। উইন্ডোজ় প্রযোজনা সংস্থার পুজোর ছবি ‘বহুরূপী’তে তিনি নায়িকা ‘ঝিমলি’। সম্প্রতি খবর মিলেছে, ছবির কারণে এবং নিজেকে আরও ঝকঝকে করে তুলতে তিনি ১৪ দিনে ৪ কিলোগ্রাম ওজন ঝরিয়ে ফেলেছেন! কী ভাবে? পুষ্টিবিদের পরামর্শ নিয়ে সারা দিনে একবার পেট ভরে খাচ্ছেন। ছবির কারণে ১০ কিলোগ্রাম ওজন ঝরিয়ে ফেলেছেন শিবপ্রসাদ। নায়িকাও কি নায়কের পথে হেঁটে নতুন রূপে আসতে চলেছেন?

Advertisement

প্রশ্ন নিয়ে কৌশানীর সঙ্গে যোগাযোগ করেছিল আনন্দবাজার অনলাইন। জবাব দেওয়ার আগে হেসে ফেলেছেন তিনি। বলেছেন, “সামনেই ‘বহুরূপী’র প্রচার। তার জন্য নিজেকে আরও একটু ঝকঝকে, ঝরঝরে করার দরকার ছিল। তাই জিমে শরীরচর্চার পাশাপাশি খাওয়াদাওয়াতেও বদল এনেছি। যার ফলে ওজন ঝরেছে।” কৌশানী আরও যোগ করেছেন, তিনি বরাবর শরীরচর্চা করতে ভালবাসেন। কিন্তু তাঁর গড়ন অনুযায়ী, অনেক সময় একটুতেই তাঁকে ভারী চেহারার দেখায়। খাওয়ার পরিমাণ সামান্য বাড়ালেই ওজন বেড়ে যায় তাঁর। অথচ উচ্চতা হিসাবে তাঁর ওজন যথাযথ। সেই কারণে নিজেকে আরও ছিপছিপে করে তোলা প্রয়োজন বলে মনে করেন তিনি।

কৌশানীও কি শিবপ্রসাদের মতো ভাত, মাংস, ডিম ছেড়ে শুধুই সব্জি দিয়ে বানানো হাল্কা তরকারি খাচ্ছেন? তাঁর কথায়, “যে কোনও শর্করা জাতীয় খাবার বাদ দিয়েছি। বদলে প্রোটিন জাতীয় খাবার বেশি খাচ্ছি, যে হেতু সমান তালে শরীরচর্চাও করছি।” তাঁর এই বদল দেখে বনি সেনগুপ্ত, শিবপ্রসাদ কী বলছেন? লাজুক গলায় নায়িকার মত, বনি খুশি। উইন্ডোজ় প্রযোজনা সংস্থার পক্ষ থেকেও জানানো হয়েছে, ৪ কেজি ওজন ঝরিয়ে তাঁর জৌলুস নাকি আরও বেড়েছে।

Advertisement

(বাঁ দিকে) এখনকার কৌশানী, এখনকার কৌশানী (ডান দিকে)। ছবি: ফেসবুক।

এই প্রথম নন্দিতা রায়-শিবপ্রসাদ মুখোপাধ্যায়ের পরিচালনায় কাজ তাঁর। প্রযোজনা সংস্থা থেকে ডাক পাওয়ার পরে শুরুতে প্রচণ্ড দুশ্চিন্তায় ভুগেছেন। প্রথম লুক প্রকাশ্যে আসার পর আনন্দবাজার অনলাইনের সঙ্গে তিনি অভিনয়ের অভিজ্ঞতা ভাগ করে নিয়েছিলেন। তখন তিনি জানিয়েছিলেন, সেই সময় তাঁর নতুন নায়িকাকে আশ্বস্ত করে শিবপ্রসাদের জানিয়েছিলেন, তিনি যেমন দেখাবেন সেটা যদি ঠিকঠাক কৌশানী ক্যামেরার সামনে ফুটিয়ে তুলতে পারেন তা হলেই বাজিমাত। প্রযোজক-পরিচালক-অভিনেতা রাজ চক্রবর্তীর প্রথম সিরিজ় ‘আবার প্রলয়’-এ অভিনেত্রীর কাজ দেখে তাঁকে বেছে নেন শিবপ্রসাদ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement