Kangana Ranaut

বাবা বলেন, আমি রাজপুত! আমাকে নিয়ন্ত্রণ করার ক্ষমতা কারও নেই: কঙ্গনা

কোন কাজটা ঠিক আর কোন কাজটা ভুল, এই নিয়ে অন্য কারও থেকে কোনও রকমের মন্তব্য শুনতে রাজি নন বলে স্পষ্ট জানান কঙ্গনা।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ১৩ সেপ্টেম্বর ২০২৪ ২০:২৮
Share:

কঙ্গনা রানাউত। ছবি: সংগৃহীত।

অভিনয়ের পাশাপাশি রাজনীতিতেও পা রেখেছেন তিনি। ২০২৪-এর লোকসভা নির্বাচন থেকে রাজনীতির সফর শুরু হয়েছে কঙ্গনা রানাউতের। তবে বিতর্কের কারণে শিরোনামে আসা তাঁর কাছে নতুন কিছু নয়। বি-টাউনেও নানা মন্তব্য করে বিতর্কের মুখে পড়েছেন। পরিণতির কথা না ভেবেই একাধিকবার নানা মন্তব্য করে খবরের শিরোনামে উঠে এসেছেন তিনি। নিজেই সাক্ষাৎকারে স্বীকার করেছেন, তাঁকে নিয়ন্ত্রণ করতে পারে, এমন ক্ষমতা কারও নেই।

Advertisement

একটি সংবাদমাধ্যমের সাক্ষাৎকারে অভিনেত্রী বলেন, “কেউ আমাকে কখনও কোনও ভাবেই নিয়ন্ত্রণ করতে পারে না। এই অধিকার আমি কাউকে দিইনি। আমার নিজের পছন্দ—অপছন্দের জন্য কেউ কথা শোনাবে বা তির্যক মন্তব্য করবে, এমন অধিকার কারও নেই।”

কোন কাজটা ঠিক আর কোন কাজটা ভুল, এই নিয়ে অন্য কারও থেকে কোনও রকমের মন্তব্য শুনতে রাজি নন বলে স্পষ্ট জানান কঙ্গনা। অভিনেত্রী বলেন, “আমি নিজের জীবনের সঙ্গে কী করব, কেউ তা বলে দেবে না। হ্যাঁ, আমার মা আমাকে নিয়ে চিন্তা করেন ঠিকই। কোনও বিপদের আঁচ পেলেই মা আমাকে নিয়ে চিন্তা করেন। কিন্তু আমার বাবা স্পষ্ট বলে দেন, ‘তুই রাজপুত। তুই নিজের সঙ্গে বন্দুক রাখ। আমি তোকে লাইসেন্স বানিয়ে দিচ্ছি। নিজের কাছে একটা বন্দুক রাখা উচিত তোর।’”

Advertisement

হাসতে হাসতে সেই সাক্ষাৎকারে কঙ্গনা বলেন, “আমি তো বাবাকে বলে দিয়েছি, ভুলেও আমার হাতে বন্দুক তুলে দিও না। আমাকে আসলে কেউ কিছু বলারই সাহস পায় না।”

কঙ্গনা এখন তাঁর আসন্ন ছবি ‘ইমার্জেন্সি’নিয়ে ব্যস্ত। ছাড়পত্র পেতে অভিনেত্রীকে বেগ পেতে হচ্ছে। ছবির পরিচালনা ও প্রযোজনাও কঙ্গনারই। এমনকি, চিত্রনাট্যও তাঁর নিজেরই লেখা। কবে মুক্তি পাবে এই ছবি তা এখনও জানা যায়নি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement