Janhvi Kapoor on situationship

‘এ সব ছেলেদের জীবন থেকে টেনে বের করুন’, সম্পর্ক নিয়ে বিস্ফোরক জাহ্নবী

‘সিচুয়েশনশিপ’ নামে এক ধরনের সমীকরণের কথা শোনা যায়। এর অর্থ পরস্পরের সঙ্গে সম্পর্কে থাকলেও, তা কতদিন টিকবে তার কোনও নিশ্চয়তা নেই।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ২৪ জুলাই ২০২৪ ১৩:৩৯
Share:

জাহ্নবী কপূর। ছবি: সংগৃহীত।

বহু দিন ধরেই জল্পনা চলছিল তাঁর সম্পর্ক নিয়ে। অবশেষে অনন্ত অম্বানী ও রাধিকা মার্চেন্টের বিয়েতে জাহ্নবী কপূর ও শিখর পাহাড়িয়ার সম্পর্কে পড়েছে সিলমোহর। বিয়ের আসরে একসঙ্গে প্রবেশ করতে দেখা গিয়েছে তাঁদের। অন্দরমহলে হাতে হাত রেখে ঘুরে বেড়াতেও দেখা গিয়েছে। এ বার সম্পর্ক নিয়ে জোরাল মত প্রকাশ করলেন শ্রীদেবী তনয়া। নতুন প্রজন্মের সম্পর্ক-সমীকরণ নিয়ে মুখ খুললেন জাহ্নবী।

Advertisement

সম্পর্কের ক্ষেত্রে নতুন প্রজন্ম বা ‘জেন জ়ি’ ‘সিচুয়েশনশিপ’ নামে এক ধরনের সমীকরণে বিশ্বাস করেন বলে শোনা যায়। এর অর্থ পরস্পর সম্পর্কে থাকলেও তার মধ্যে কোনও প্রতিশ্রুতি নেই। সে সম্পর্ক কতদিন টিকবে তার কোনও নিশ্চয়তা নেই। এক পক্ষ হয়তো মন দিয়ে বসেছেন। ভবিষ্যতের স্বপ্নও দেখে ফেলেছেন। কিন্তু উল্টো দিকের মানুষটি শুধুই মুহূর্তের সুখ উপভোগ করতে চান। ভবিষ্যতের প্রতিশ্রুতি নিয়ে তিনি ভাবিত নন। এই বিষয়টিতে একেবারেই বিশ্বাসী নন জাহ্নবী। তাঁর মতে, প্রতিশ্রুতিবদ্ধ সম্পর্ক থাকবে, অথবা থাকবে না। এর বাইরে কিছু চলতে পারে না।

জাহ্নবী বলেন, “কাউকে পছন্দ হলে, ভালবাসলে তাঁর সঙ্গে থাকার প্রতিশ্রুতি দিন। তাঁর প্রতি বিশ্বস্ত থাকুন। না হলে বলে দিন, এই সম্পর্কে আপনার আগ্রহ নেই।” ভালবাসা থাকলেও, সম্পর্কে প্রতিশ্রুতি নেই, এমন ধারণা একেবারে না পসন্দ অভিনেত্রীর। তাঁর কথায়, “সম্পর্কের মাঝামাঝি থাকার এই বিষয়টা আমি বুঝতে পারি না। যে সব ছেলেরা সম্পর্কটিকে নিয়ে ভাবিত নয়। প্রেমিকাকে দোলাচলে রাখতে ভালবাসে, তাদের জিনিস জীবন থেকে লাথি মেরে বের করুন।”

Advertisement

উল্লেখ্য, জাহ্নবী এই মুহূর্তে তাঁর পরবর্তী ছবি ‘উলঝ’ নিয়ে ব্যস্ত। এই ছবিতে তাঁর সঙ্গে দেখা যাবে আদিল হুসেন ও গুলশন দেবাইয়াকে। এর আগে অভিনেত্রীকে শেষ দেখা গিয়েছে রাজকুমার রাওয়ের বিপরীতে ‘মিস্টার অ্যান্ড মিসেস মাহি’ ছবিতে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement