Siddharth got angry on paps

‘এমন করবেন না, ভাল লাগে না’ ছবিশিকারিদের সামনে কেন মেজাজ হারালেন সিদ্ধার্থ

সিদ্ধার্থের রেগে যাওয়ার মুহূর্তও ক্যামেরাবন্দি করেছেন ছবিশিকারিরা। সেই ভিডিয়ো নেটদুনিয়ায় ছড়িয়ে পড়তে বেশি সময় লাগেনি।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ২০ জুন ২০২৪ ১৯:৩৭
Share:

সিদ্ধার্থ। ছবি-সংগৃহীত।

ক্যামেরার সামনে অভিনয় করাই তাঁর পেশা। কিন্তু ছবিশিকারিদের সামনে প্রায় কখনওই সেই ভাবে ধরা দিতে চান না অভিনেতা সিদ্ধার্থ সূর্যনারায়ণ। তবু ছবিশিকারিরা ছেড়ে দেওয়ার পাত্র নন। তাই এ বার তাঁদের উপর বেজায় চটলেন ‘রং দে বসন্তি’ খ্যাত অভিনেতা।

Advertisement

সিদ্ধার্থের রেগে যাওয়ার মুহূর্তও ক্যামেরাবন্দি করেছেন ছবিশিকারিরা। সেই ভিডিয়ো নেটদুনিয়ায় ছড়িয়ে পড়তে বেশি সময় লাগেনি। ঠিক কী হয়েছিল সে দিন? গাড়ি থেকে নেমেই সিদ্ধার্থ দেখেন, তাঁর দিকে ক্যামেরা তাক করে রেখেছেন ছবিশিকারিরা। সঙ্গে সঙ্গে মুখ ঘুরিয়ে নেন অভিনেতা।

তার পরেও ছবিশিকারিদের ক্যামেরার নিশানায় ছিলেন অভিনেতা। আর এতেই রেগে যান তিনি। ছবিশিকারিদের উদ্দেশে বলেন, “এমন করবেন না। আমার ভাল লাগে না।” এই ভিডিয়ো ছড়িয়ে পড়তেই সিদ্ধার্থের পক্ষ নিয়েছেন অনুরাগীরা। অভিনেতার আপত্তি সত্ত্বেও ব্যক্তিগত পরিসরে ঢুকে পড়া মোটেই পছন্দ করেননি তাঁরা।

Advertisement

তবে এই প্রথম নয়। এর আগেও ছবিশিকারিদের সামনে বিরক্তি প্রকাশ করেছেন সিদ্ধার্থ। সঙ্গে স্ত্রী অদিতি রাও হায়দারি থাকলেও ছবিশিকারিদের ক্যামেরা এড়িয়ে চলেছেন তিনি। এমনও হয়েছে বাড়ি থেকে বেরিয়ে সঙ্গে সঙ্গে গাড়িতে উঠে পড়েছেন সিদ্ধার্থ। ছবিশিকারিদের ক্যামেরার সামনে একা ছবি তুলেছেন অদিতি। স্বভাববশতই নাকি ক্যামেরার সামনে দাঁড়িয়ে ছবি তুলতে পছন্দ করেন না অভিনেতা।

কিছু দিন আগেই তাস্কানি থেকে বেড়িয়ে এসেছেন তারকা-দম্পতি। বেশ কিছু ছবি সমাজমাধ্যমে শেয়ারও করেছেন তাঁরা। ২০২১-এ ‘মহা সমুদ্রম’ ছবির শুটিং থেকে প্রেম শুরু অদিতি ও সিদ্ধার্থের। এ বছর ২৮ মার্চ বিয়ে সেরেছেন তাঁরা। জানা যায়, তেলঙ্গানার এক মন্দিরে ঘনিষ্ঠ পরিজনদের সঙ্গে নিয়ে বিয়ে সেরেছেন অদিতি ও সিদ্ধার্থ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement