Celeb Celebration

‘১৮ বছর ধরে শুধু উন্নতির দিকে এগিয়ে দিলে’, স্ত্রীকে কেন এই বার্তা দিলেন অর্জুন?

সাদা-কালো ছবিতে সেই ভালবাসা ছড়ানো। সঙ্গে স্ত্রী সৃজার উদ্দেশে অর্জুন চক্রবর্তীর স্বীকারোক্তি, “তোমাকে ভালবাসি।”সম্পর্কের উদ্যাপনে তারকা দম্পতি।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ১১ সেপ্টেম্বর ২০২৪ ১৩:৫৯
Share:

স্ত্রী সৃজা সেনকে নিয়ে অর্জুন চক্রবর্তী। ছবি: ইনস্টাগ্রাম।

এক সময় ঝড় উঠেছিল তাঁদের সম্পর্ক নিয়ে। টলিউডের অন্দরে গুঞ্জন, বিয়ে ভাঙছে অভিনেতা অর্জুন চক্রবর্তী-সৃজা সেনের। সেই সময় অভিনেতা জানিয়েছিলেন, যেমন ছিলেন তেমনই আছেন তাঁরা। ফের বুধবার সাড়ম্বরে ভালবাসার উদ‌্‌যাপন করলেন দম্পতি। ১৮ বছর ধরে হাতে হাত রেখে চড়াই-উতরাই ভেঙেছেন। অনেক ভাল-খারাপের সাক্ষী দু’জনে। ভালবাসার সাদা-কালো ছবি আর স্বীকারোক্তি। এ ভাবেই সৃজাকে সম্মুখে রেখে অভিনেতা জানালেন, ‘তুমি আছ আমি আছি’। সেই বার্তা তিনি সমাজমাধ্যমে ভাগ করে নিয়েছেন সৃজার সঙ্গে। যদিও এর আগে নিন্দকদের দাবি ছিল, ভাঙনের কথা প্রকাশ্যে আসার পর থেকেই নাকি সমাজমাধ্যমের প্রোফাইল আড়ালে রেখেছেন সৃজা।

Advertisement

কী লিখেছেন অভিনেতা? তিনি ছোটবেলার একটি গল্প ভাগ করে নিয়েছেন। লিখেছেন, “আমাদের প্রি-বোর্ড পরীক্ষার ফলাফল বের হয়েছে। আমি যথারীতি ভাল ফল করেছি। কিন্তু শিক্ষিকা বলেছিলেন, “কেউ তোমাকে টেনে তুলেছে।”তিনি নির্দিষ্ট একজন নতুন মেয়ের কথা উল্লেখ করেছিলেন। মেয়েটি তার আগের বছর আমাদের স্কুলে ভর্তি হয়েছিল এবং পর পর দুটো শিক্ষাবর্ষে প্রথম হয়েছিল।”অভিনেতার দাবি, তিনি বিষয়টি বুঝতে পারেননি। আর বন্ধুরা অবাক হয়েছিলেন, কেন শিক্ষিকা অর্জুনের প্রশংসা না করে নতুন ছাত্রীটির প্রশংসা করেছিলেন। তাঁরা সে কথা অর্জুনকে জানাতে সে দিন তিনিও বিস্মিত। প্রায় দু’দশক পরে তিনি শিক্ষিকার কথার সারমর্ম বুঝতে পারেন। বুধবার সে কথা তিনি প্রকাশ্যে স্বীকার করলেন।

অর্জুনের মতে, “সেই মেয়েটিই সৃজা, আমার ঘরনি। স্কুল থেকে যে আমাকে উন্নতির পথে টেনে তুলেছে। এগিয়ে দিয়েছে। যে ভাবে এক বন্ধু তাঁর বন্ধুকে, এক শিক্ষক তাঁর ছাত্রকে একজন স্ত্রী তাঁর স্বামীকে এগিয়ে দেন।”অভিনেতা কৃতজ্ঞ, ১৮ বছর ধরে দক্ষ হাতে, ভালবেসে তাঁর স্ত্রী এই কর্তব্য পালন করে আসছেন। এই কারণেই সৃজাকে তিনি আজও চোখে হারান! বিশেষ দিনের বিশেষ কোনও আয়োজন হচ্ছে? জানতে আনন্দবাজার অনলাইন যোগাযোগের চেষ্টা করেছিল তাঁর সঙ্গে। ফোনে সাড়া দেননি অর্জুন।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement