Ali Fazal

৩০ জুনের পর আর কোনও কাজ নয়! অভিনয় থেকে লম্বা বিরতি নিচ্ছেন আলি ফজ়ল

জুন মাসের মধ্যে কাজ শেষ করে টানা চার থেকে পাঁচ সপ্তাহ কাজ করবেন না আলি।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ২৩ জুন ২০২৪ ১৭:১৫
Share:

আলি ফজ়ল। ছবি-সংগৃহীত।

সমস্ত কাজ ৩০ জুনের মধ্যে শেষ করবেন অভিনেতা আলি ফজ়ল। হাতে থাকা যাবতীয় ছবির শুটিং এই নির্দিষ্ট সময়ের মধ্যে সারবেন অভিনেতা। কারণ, তার পরেই লম্বা বিরতি নিচ্ছেন তিনি। কিন্তু হঠাৎ কী কারণে অভিনয় থেকে বিরতি নিচ্ছেন আলি?

Advertisement

আর মাত্র কয়েক দিনের অপেক্ষা। রিচা চড্ডা ও আলি ফজ়লের সংসারে আসতে চলেছে নতুন সদস্য। প্রথম বার মা-বাবা হওয়ার প্রস্তুতি নিচ্ছেন তাঁরা। তাই জুলাই মাস থেকে বিরতি নিতে চলেছেন আলি। এই মুহূর্তে ব্যক্তিগত জীবনেই মনোনিবেশ করবেন তিনি। অভিনেতার এক ঘনিষ্ঠ সূত্র সংবাদমাধ্যমকে এ কথা জানিয়েছেন।

জুন মাসের মধ্যে শুটিং শেষ করে টানা চার থেকে পাঁচ সপ্তাহ কাজ করবেন না আলি। লম্বা পিতৃত্বকালীন ছুটিতে থাকবেন তিনি। তাঁর ঘনিষ্ঠ সূত্র জানিয়েছেন, ‘মেট্রো.. ইন দিনো’ ছবির জন্য চার-পাঁচ দিন শুটিং করবেন আলি। ‘লাহোর ১৯৪৭’ ছবির শুটিং প্রায় শেষের দিকে। ‘ঠগ লাইফ’ ছবির কাজও ৩০ জুনের মধ্যেই শেষ করবেন আলি। এর পরেও একটি ছবির কাজ বাকি থেকে যাবে। সেই কাজ অগস্ট থেকে শুরু করবেন অভিনেতা। বাবা হওয়ার পর এটিই হবে তাঁর প্রথম কাজ।

Advertisement

রিচা চড্ডাও স্বামী সম্পর্কে এক সাক্ষাৎকারে বলেছিলেন, “আলি পরিবারের সঙ্গে যথেষ্ট সময় কাটায়। পাশাপাশি কাজও সময় মতো শেষ করতে পছন্দ করে। আমার মনে হয়, বাচ্চার সঙ্গে এই সময়টা বাবার থাকা উচিত। শুধু মাকে সাহায্য করার জন্য নয়। সন্তানকেও সময় দেওয়া দরকার।”

উল্লেখ্য, আগামী ৫ জুলাই মুক্তি পাবে আলি ফজ়লের ওয়েব সিরিজ় ‘মির্জ়াপুর’-এর তৃতীয় সিজ়ন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement