Akshay Kumar

হঠাৎ বুকে স্পর্শ করতে থাকেন এক মহিলা! জনসমক্ষে অস্বস্তিকর পরিস্থিতিতে অক্ষয়

বৃহস্পতিবার সন্ধ্যায় এক অনুষ্ঠানে গিয়েছিলেন অক্ষয়। স্বাভাবিক ভাবেই তাঁকে ঘিরে ধরেন অনুরাগীরা। শুরু হয় ছবি তোলার পর্ব। তার পরেই অস্বস্তিকর ঘটনার মুখোমুখি অক্ষয়।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ০৬ সেপ্টেম্বর ২০২৪ ১৭:২৩
Share:

অস্বস্তিতে অক্ষয় কুমার। ছবি: সংগৃহীত।

অনুমতি ছাড়া কি কাউকে স্পর্শ করা যায়? লিঙ্গ নির্বিশেষেই এই প্রশ্নের উত্তর ‘না’হওয়াই উচিত। সম্প্রতি এক অনুষ্ঠানে গিয়ে চরম অস্বস্তিতে পড়লেন অক্ষয় কুমার। অভিনেতার সঙ্গে অতিরিক্ত ঘনিষ্ঠ হওয়ার চেষ্টা করেন এক মহিলা। সেখান থেকেই সমস্যার সূত্রপাত।

Advertisement

বৃহস্পতিবার সন্ধ্যায় এক অনুষ্ঠানে গিয়েছিলেন অক্ষয়। স্বাভাবিক ভাবেই তাঁকে ঘিরে ধরেন অনুরাগীরা। শুরু হয় ছবি তোলার পর্ব। তখনই এক মহিলা অক্ষয়ের খুব কাছে চলে আসেন এবং তাঁকে স্পর্শ করতে থাকেন। সঙ্গে সঙ্গে অস্বস্তিতে পড়েন অভিনেতা। এই মুহূর্তের ভিডিয়ো নেট দুনিয়ায় এখন ভাইরাল। এক শিশুকে কোলে নিয়ে হাজির হন ওই মহিলা। তিনি বার বার অক্ষয়ের বুকে স্পর্শ করছিলেন। ভিডিয়োতেই স্পষ্ট, অক্ষয় খুবই অপ্রস্তুতের মধ্যে পড়ে যান। কিন্তু অভিনেতা কিছু বলতে পারেননি।

এই ভিডিয়ো দেখে নেটাগরিকেরা নানা মন্তব্য করেন। একজন লেখেন, “এই ভাবে কোনও পুরুষকেও স্পর্শ করা যায় না।”অন্য একজন লেখেন, “ওই মহিলা মোটেই ঠিক কাজ করেননি। অক্ষয়কে দেখেই বোঝা যাচ্ছে, তিনি বিষয়টি পছন্দ করছেন না।”

Advertisement

কিছু দিন আগেই মুক্তি পেয়েছে অক্ষয়ের ছবি ‘খেল খেল মে’। যদিও ছবিটি বক্স অফিসে সেই ভাবে সাড়া ফেলতে পারেনি। এই ছবির আগেও অক্ষয়ের বেশ কয়েকটি ছবি মুক্তি পেয়েছে। এর মধ্যে রয়েছে, ‘সরফিরা’, ‘মিশন রানিগঞ্জ’, ‘সেলফি’, ‘রাম সেতু’, ‘রক্ষা বন্ধন’, ‘সম্রাট পৃথ্বীরাজ’। প্রতিটি ছবিই বক্স অফিসে অসফল। এই বিষয়ে অক্ষয় জানিয়েছিলেন, বর্তমানে বক্স অফিসে সাফল্যের মুখ না দেখলেও, কাজ কোনও ভাবেই ছাড়া যাবে না।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement