Shah Rukh Khan

‘এ কোনও উন্মাদনা নয়’, শাহরুখের জন্য ব্যবসা বন্ধ করে বড় সিদ্ধান্ত অনুরাগীর

শাহরুখের সঙ্গে দেখা করতে তিনি এতটাই উদ্গ্রীব যে নিজের ব্যবসা বন্ধ করে মুম্বইয়ে হাজির হয়েছেন তিনি।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ০৫ সেপ্টেম্বর ২০২৪ ১৯:০৮
Share:

শাহরুখ খান। ছবি: সংগৃহীত।

‘এমনি করেই যায় যদি দিন যাক না’, শাহরুখ খানের এক ভক্ত যেন এমন প্রতিজ্ঞাই করেছেন। টানা ৩৫ দিন তিনি ঠায় বসে মন্নতের সামনে। কিছুতেই এক পা-ও নড়ছেন না শাহরুখের বাড়ির সামনে থেকে। লক্ষ্য একটাই— শাহরুখের দেখা চাই।

Advertisement

বরাবরই বলিউডের বাদশাহের ভক্ত শেখ মহম্মদ আনসারি। তাই ঝাড়খণ্ড থেকে সটান চলে এসেছেন মুম্বইয়ের বান্দ্রায় শাহরুখের বাড়ির সামনে। হাতে প্ল্যাকার্ড নিয়ে অবিরাম অপেক্ষারত তিনি। শাহরুখের সঙ্গে দেখা করতে তিনি এতটাই উদ্গ্রীব যে নিজের ব্যবসা বন্ধ করে মুম্বইয়ে হাজির হয়েছেন তিনি।

শেখ মহম্মদ আনসারি বলেন, “শাহরুখ আমার প্রিয় নায়ক। আমি ওঁর সবচেয়ে বড় ভক্ত। ওঁর সঙ্গে তো দেখা করতেই হবে। শাহরুখের সঙ্গে দেখা করাই আমার জীবনের সবচেয়ে বড় জয় হবে। ওঁর সঙ্গে দেখা করার জন্য ব্যবসা বন্ধ করে আমি এখানে এসেছি। ওঁর সঙ্গে দেখা করেই আবার ফিরে যাব। এটা আমার কাছে অদম্য আকাঙ্ক্ষা হয়ে উঠেছে।”

Advertisement

শাহরুখের এই অনুরাগী জানান, এটা তাঁর কাছে কোনও উন্মাদনা নয়। তাঁর কথায়, “আমার মন যা চেয়েছে আমি তাই করেছি। আমি শুধু শাহরুখের সঙ্গে এক বার দেখা করতে চাই।” আনসারির ভিডিয়ো সমাজমাধ্যমে ছড়িয়ে পড়তেই নেটাগরিকেরা তাঁর একাগ্রতার প্রশংসা করেন।

এক নেটাগরিক মন্তব্য করেন, “যখনই মুম্বই যাই, আমি মন্নতের সামনে এক বার হলেও যাই। যদি শাহরুখের একটা ঝলক দেখতে পাই, এই আশা। যদিও ওঁকে দেখার আশা শূন্য শতাংশ। তবুও আশা রাখি। একজন সত্যিকারের শাহরুখ-ভক্তই এই আনসারির অবস্থা বুঝতে পারবে।” তবে কেউ কেউ তির্যক মন্তব্যও করেছেন আনসারির উদ্দেশে। এক জন লেখেন, “এই ৩৫ দিন ঈশ্বরের প্রার্থনা করলে বা বাবা-মায়ের সেবা করলে কাজে দিত।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement