WB Job Vacancy 2024

মেদিনীপুর খড়্গপুর ডেভেলপমেন্ট অথরিটিতে কর্মখালি, দিতে হবে শুধু ইন্টারভিউ

সার্ভেয়ার পদে প্রতি মাসে ২০ হাজার টাকা করে বেতন দেওয়া হবে। অ্যাসিস্ট্যান্ট অ্যাকাউন্ট পদে বেতন হবে ১২ হাজার টাকা।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ১৩ সেপ্টেম্বর ২০২৪ ১৬:১৫
Share:

প্রতীকী ছবি।

মেদিনীপুর খড়্গপুর ডেভেলপমেন্ট অথরিটিতে রয়েছে কাজের সুযোগ। সেই মর্মে সম্প্রতি পশ্চিম মেদিনীপুর জেলার প্রশাসনিক ওয়েবসাইটে বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। ইন্টারভিউয়ের মাধ্যমে নিয়োগ করা হবে কর্মী।

Advertisement

সার্ভেয়ার এবং অ্যাসিস্ট্যান্ট অ্যাকাউন্ট কাম ক্যাশিয়ার পদে নিয়োগ করা হবে কর্মী। চুক্তির ভিত্তিতে কাজ করতে হবে এই পদে। সার্ভেয়ার পদে প্রতি মাসে ২০ হাজার টাকা করে বেতন দেওয়া হবে। আবেদনের জন্য অন্তত ১৫ বছরের কাজের অভিজ্ঞতা থাকা দরকার। অ্যাসিস্ট্যান্ট অ্যাকাউন্ট্যান্ট পদে বেতন হবে ১২ হাজার টাকা। এই পদের ক্ষেত্রে ১০ বছরের কাজের অভিজ্ঞতা থাকতে হবে। উভয় পদে আবেদনের জন্য প্রার্থীর বয়স ৬৪ বছরের মধ্যে হতে হবে। তবে, শুধুমাত্র অবসরপ্রাপ্ত কর্মীরাই আবেদন করতে পারবেন যাঁদের পূর্বে সরকারি সংস্থায় কাজের অভিজ্ঞতা রয়েছে। শারীরিক ভাবে সুস্থ থাকা দরকার।

ওয়াক ইন ইন্টারভিউয়ের মাধ্যমে নিয়োগ করা হবে কর্মী। ২৪ সেপ্টেম্বর হবে ইন্টারভিউ। ওই দিন আবেদনপত্র এবং প্রয়োজনীয় নথি সঙ্গে নিয়ে বিজ্ঞপ্তিতে দেওয়া ঠিকানায় যেতে হবে প্রার্থীদের। কী কী নথি প্রয়োজন জানতে প্রথমে পশ্চিম মেদিনীপুর জেলার ওয়েবসাইটে যেতে হবে। ‘হোমপেজ’ থেকে ‘রিক্রুটমেন্ট’-এ গেলে সংশ্লিষ্ট বিজ্ঞপ্তিটি দেখতে পাওয়া যাবে। সেখান থেকে কী কী নথি প্রয়োজন সেই তথ্য এবং নিয়োগ সংক্রান্ত বিষয়ে আরও বিস্তারিত জানা যাবে বিজ্ঞপ্তি থেকেই।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement