Yusuf Pathan

বুথে ইউসুফকে দেখতেই ‘লুকোনো’ মোবাইলে সেলফি! বিপাকে পড়ে কী আবদার তৃণমূলের মহিলা এজেন্টের?

রেজিনগর উচ্চ প্রাথমিক বিদ্যালয়ের ২৪৬ নম্বর বুথের ঘটনা। ভোট কেমন হচ্ছে দেখার জন্য বুথে বুথে ঘুরছিলেন বহরমপুরের তৃণমূল প্রার্থী ইউসুফ। সেই সময়েই তাঁকে দেখে সেলফি তোলার হিড়িক শুরু হয়।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

বহরমপুর শেষ আপডেট: ১৩ মে ২০২৪ ১৪:২২
Share:

ইউসুফ পাঠানের সঙ্গে সেলফি! —নিজস্ব চিত্র।

কেন্দ্রীয় বাহিনীর কড়া পাহারা এড়িয়ে মোবাইল নিয়ে বুথের ভিতর ঢুকেছিলেন তৃণমূলের মহিলা এজেন্ট। যাতে বুথের বাইরে থাকা দলীয় নেতাদের সঙ্গে যোগাযোগ রাখা যায়! কিন্তু দলের প্রার্থী ইউসুফ পাঠান সেই বুথে ঢুকতেই গোল বাধল। আবেগতাড়িত হয়ে পড়ে সেলফি তুলতে তৃণমূলের তারকা-প্রার্থীর কাছে ছুটে গেলেন ওই মহিলা এজেন্ট। তা দেখেই ছুটে এলেন কেন্দ্রীয় বাহিনীর জওয়ানেরা। কেড়ে নিলেন ফোনও!

Advertisement

রেজিনগর উচ্চ প্রাথমিক বিদ্যালয়ের ২৪৬ নম্বর বুথের ঘটনা। ভোট কেমন হচ্ছে দেখার জন্য বুথে বুথে ঘুরছিলেন বহরমপুরের তৃণমূল প্রার্থী ইউসুফ। সেই সময়েই তাঁকে দেখে সেলফি তোলার হিড়িক শুরু হয়। শুধু তৃণমূল কর্মীরাই নন, কংগ্রেসের কর্মী-সমর্থকেরাও ইউসুফের সঙ্গে সেলফি তুলতে এগিয়ে যান। খবর পেয়েই ছুটে যান কেন্দ্রীয় বাহিনীর জওয়ানেরা। বুথে ঢুকে এজেন্টদের থেকে মোবাইল কেড়ে নেন। এর পরেই তৃণমূলের এজেন্টের কাতর আর্জি, ‘‘বুথ থেকে বার করে দিন। কিন্তু সেলফি ডিলিট করবেন না প্লিজ়।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement