AIIMS Delhi Recruitment 2024

এমস দিল্লিতে কর্মখালি, কোন পদে নিয়োগ?

গবেষণা প্রকল্পে কাজের জন্য এই নিয়োগ। অনলাইনেই আবেদনপত্র জমা দিতে পারবেন আগ্রহীরা।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০৫ অগস্ট ২০২৪ ১৭:১৭
Share:

এমস দিল্লি। ছবি: সংগৃহীত।

দিল্লির অল ইন্ডিয়া ইনস্টিটিউট অফ মেডিকেল সায়েন্সেস (এমস)-এ কর্মী নিয়োগ করা হবে। সেই মর্মে ইনস্টিটিউটের ওয়েবসাইটে বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। গবেষণা প্রকল্পে কাজের জন্য এই নিয়োগ। অনলাইনেই আবেদনপত্র জমা দিতে পারবেন আগ্রহীরা।

Advertisement

প্রজেক্ট রিসার্চ সায়েন্টিস্ট ওয়ান পদে নিয়োগ করা হবে কর্মী। ‘ইন্ডিয়ান কাউন্সিল অফ মেডিক্যাল রিসার্চ’-এর অর্থানুকূল্যে গবেষণা প্রকল্পের কাজের জন্য এই নিয়োগ। প্রতি মাসে ৬৭ হাজার টাকা করে বেতন মিলবে। প্রকল্পটিতে কাজের মেয়াদ দু’বছরের। আবেদনের জন্য যে কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে ওরাল প্যাথলজি/ মাইক্রবায়োলজি বিষয়ে মাস্টার অফ ডেন্টাল সার্জারি (এমডিএস) ডিগ্রি থাকতে হবে। ৩৫ বছরের মধ্যে বয়স হতে হবে প্রার্থীর। বাকি প্রয়োজনীয় যোগ্যতা জানতে মূল বিজ্ঞপ্তিটি দেখতে পারেন।

কী ভাবে আবেদন করবেন?

Advertisement

এমস দিল্লির ওয়েবসাইটে যেতে হবে। ‘হোমপেজ’ থেকে ‘রিক্রুটমেন্ট’-এ গেলে সংশ্লিষ্ট বিজ্ঞপ্তিটি দেখতে পাওয়া যাবে। সেখান থেকে আবেদনপত্র ডাউনলোড করে বিজ্ঞপ্তিতে দেওয়া মেল আইডিতে পাঠিয়ে দিতে হবে। ৯ অগস্ট আবেদনপত্র জমা দেওয়ার শেষ দিন। আবেদন প্রক্রিয়া শেষের পর বাছাই করা প্রার্থীদের মেল করে ইন্টারভিউয়ের জন্য ডাকা হবে।

এই সংক্রান্ত বিস্তারিত তথ্য এবং শর্তাবলি জানতে এমস দিল্লির ওয়েবসাইটটি দেখতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement