Nihar Naturals

এই পুজোয় ‘নিহার’ দিচ্ছে প্রিয়াঙ্কা সরকারের সঙ্গে দেখা করার সুযোগ, জেনে নিন কী ভাবে?

কেমন হয় যদি বাড়িতে বসেই চুলকে আরও স্বাস্থ্যকর এবং সুন্দর করে তোলা যায়! সমাধান তো আছে হাতের কাছেই। নিহার তেল দিয়ে আপনার চুলের নিয়মিত পরিচর্যা করে চুলকে শিকড় থেকে পুষ্ট করবে, তৈরি করবে সুস্থ এবং প্রাণবন্ত।

এবিপি ডিজিটাল ব্র্যান্ড স্টুডিয়ো

শেষ আপডেট: ২৮ সেপ্টেম্বর ২০২৪ ০০:৫৬
Share:

নিহার ন্যাচারাল্‌স’—এর সঙ্গে হয়ে উঠুন ‘পুজো-রেডি’

কে না চায় পুজোয় নিজেকে সুন্দর করে সাজিয়ে তুলতে, যাতে হয়ে ওঠা যায় সকলের মধ্যমণি। এই সুন্দর দেখানোর বিষয়ে নারীর চুল অনেক বড় ভূমিকা পালন করে। নতুন নতুন চুলের স্টাইলে বদলে যায় মুখের গড়ন। তাই অনেকেই পুজোর আগে করিয়ে নেন বিভিন্ন চুলের ট্রিটমেন্ট। কিন্তু কখনও ভেবে দেখেছেন? ট্ৰিটমেন্টে অনেক সময়েই রাসায়নিক ব্যবহার করা হয় যা ক্ষতি করতে পারে আপনার সাধের চুলের।

কেমন হয় যদি বাড়িতে বসেই চুলকে আরও স্বাস্থ্যকর এবং সুন্দর করে তোলা যায়! সমাধান তো আছে হাতের কাছেই। নিহার তেল দিয়ে আপনার চুলের নিয়মিত পরিচর্যা করে চুলকে শিকড় থেকে পুষ্ট করবে, তৈরি করবে সুস্থ এবং প্রাণবন্ত। শুধু কি তাই! এই পুজোর মরসুমে নিহার দিচ্ছে এক আকর্ষণীয় সুযোগ প্রিয়াঙ্কা সরকারের সঙ্গে দেখা করার।

আনন্দবাজার ডিজিটালের সঙ্গে যৌথ উদ্যোগে নিহার ন্যাচেরালস্ আয়োজন করেছে এক অভূতপূর্ব প্রতিযোগিতার। যেখানে মহিলারা তাদের ‘পুজো-রেডি’ হওয়ার সাজ তুলে ধরতে পারবেন। নিহার ন্যাচারালসের সঙ্গে কীভাবে তাঁরা তাদের চুলকে সুন্দর এবং স্বাস্থ্যবান করে তুলেছেন তার ছবি, তাদের নাম এবং ফোন নম্বর সমেত হোয়াটসঅ্যাপ করে পাঠাতে হবে ৮৫৮৩৮৫৮৫৫২ এই নম্বরে এবং এটি ইনস্টাগ্রামে আপলোড করতে হবে @NiharNaturals ট্যাগ করে #NiharPujorSaaj দিয়ে ।

সেরা ১০ জন ভাগ্যবান বিজেতা সুযোগ পাবেন সকলের প্রিয় অভিনেত্রী প্রিয়াঙ্কা সরকারের সঙ্গে দেখা করার। এই প্রতিযোগিতা শুরু হয়েছে ২০২৪-এর ২৬ সেপ্টেম্বর থেকে এবং চলবে ১৩ অক্টোবর পর্যন্ত।

বাংলার জনপ্রিয় তারকা যেমন প্রিয়াঙ্কা সরকার, দর্শনা বণিক-সহ বিভিন্ন ইনফ্লুয়েন্সাররা এই প্রতিযোগিতায় অংশ নিয়েছেন।

সুন্দর, স্বাস্থ্যোজ্জ্বল চুলের মাধ্যমে কী ভাবে শুধু আকর্ষণীয় নয় বরং আত্মবিশ্বাসী হয়ে ওঠা যায়, এই বিষয়কে কেন্দ্র করেই নিহার তৈরি করেছে তাদের বিজ্ঞাপনী ছবি ‘পুজো রেডি উইথ নিহার’, যেখানে তুলে ধরা হয়েছে ঝলমলে চেহারায় কী ভাবে নিজেকে সবার থেকে আলাদা ভাবে তুলে ধরা যায়।

এই প্রতিবেদনটি ‘নিহার ন্যাচারাল্‌স’—এর সঙ্গে আনন্দবাজার ব্র্যান্ড স্টুডিয়ো দ্বারা যৌথ উদ্যোগে প্রকাশিত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন