Nihar Naturals

ম্যারিকোর ‘নিহার ন্যাচারাল্‌স’ প্রকাশ্যে আনল তাদের পুজোর নতুন টিভিসি—‘পুজো রেডি উইথ নিহার’

আকর্ষণীয় হয়ে ওঠা এবং চুলকে সুন্দর করে তোলার সেই প্রস্তুতি ‘নিহার ন্যাচারাল্‌স’-এর সঙ্গে শুরু হয় পুজোর কয়েক সপ্তাহ আগে থেকেই।

এবিপি ডিজিটাল ব্র্যান্ড স্টুডিয়ো

শেষ আপডেট: ২৬ সেপ্টেম্বর ২০২৪ ১৮:৪৯
Share:

‘পুজো রেডি উইথ নিহার’

‘নিহার ন্যাচারাল্‌স’-এর এ বছরের পুজোর ক্যাম্পেন হিসেবে নতুন টিভি বিজ্ঞাপনের আনুষ্ঠানিক ঘোষণা করল ম্যারিকো লিমিটেড। এ বারের প্রচার-ছবিতে তুলে ধরা হয়েছে কী ভাবে প্রস্তুতির প্রতি মুহূর্তে সুন্দর ও আত্মবিশ্বাসী হয়ে ওঠা যায়। ছবিতে ‘নিহার ন্যাচারাল্‌স’-এর মুখ্য ভূমিকা অসাধারণ ভাবে চিত্রিত হয়েছে। এই তেল নিশ্চিত করে সুন্দর, স্বাস্থ্যোজ্জ্বল চুল, যা পুজোর জন্য প্রস্তুত।

এক তরুণীর গল্প বলেছে এই বিজ্ঞাপনী ছবি। সেই মেয়ে প্রস্তুতিতে বিশ্বাস করে, তা সে নাচ হোক কিংবা উৎসবের জন্য নিজেকে সুন্দর করে তোলা। উৎসবের দিনগুলোর জন্য প্রস্তুত হওয়ার সঙ্গে সঙ্গে তার নিখুঁত নৃত্যপরিবেশনা এবং ঝলমলে চেহারায় নিজেকে সবার থেকে আলাদা করে তোলার দিকে মনোনিবেশ করে। আকর্ষণীয় হয়ে ওঠা এবং চুলকে সুন্দর করে তোলার সেই প্রস্তুতি ‘নিহার ন্যাচারাল্‌স’-এর সঙ্গে শুরু হয় পুজোর কয়েক সপ্তাহ আগে থেকেই।

নিহারের সঙ্গে হয়ে উঠুন ‘পুজো রেডি ’

ম্যারিকো লিমিটেডের চিফ মার্কেটিং অফিসার সোমশ্রী বোস বলেন, “দুর্গাপুজো হল ঐতিহ্যমণ্ডিত এক উৎসব, যেখানে প্রস্তুতি একটি কেন্দ্রীয় ভূমিকা পালন করে। ম্যারিকোতে আমরা এই জাতীয় উৎসব উদ্‌যাপনের জন্য সুন্দর দেখানো এবং সেই সৌন্দর্য অনুভব করার তাৎপর্য বুঝতে পারি। বঙ্গনারীদের এই সৌন্দর্য সফরে পশ্চিমবঙ্গ জুড়ে তাঁদের বিশ্বস্ত সঙ্গী হয়ে উঠেছে ‘নিহার ন্যাচারাল্‌স’। আমাদের এই প্রচার ক্যাম্পেইনের মধ্যে দিয়ে আমরা ‘পুজো রেডি’ হওয়ার জন্য নারীদের মধ্যে সেই আত্মবিশ্বাস ও সৌন্দর্যকে তুলে ধরছি।”

‘পুজো রেডি উইথ নিহার’ এই বিজ্ঞাপন-ছবিটি ২৪ সেপ্টেম্বর থেকে শীর্ষস্থানীয় টেলিভিশন চ্যানেল এবং ইউটিউব-সহ এই ব্র্যান্ডের সকল সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম থেকে প্রচার হবে।

এই প্রতিবেদনটি ‘নিহার ন্যাচারাল্‌স’—এর সঙ্গে আনন্দবাজার ব্র্যান্ড স্টুডিয়ো দ্বারা যৌথ উদ্যোগে প্রকাশিত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন