Parambrata Chattopadhyay fashion Idea

কুর্তার সঙ্গে স্কার্ফ, কানে ঝুমকো, গলায় হার! দীপাবলিতে পরমের মতো সাজবেন নাকি?

চোখে গেরুয়া ফ্রেমের চশমা, দুই কানে ঝুমকো, গলায় হার এবং রঙিন ওড়না জড়ানো রয়েছে কাঁধে। কেমন লাগছে পরমব্রত চট্টোপাধ্যায়ের এই লুক?

Advertisement

আনন্দ উৎসব ডেস্ক

শেষ আপডেট: ২৬ অক্টোবর ২০২৪ ১৫:১০
Share:

চোখে গেরুয়া ফ্রেমের চশমা, দুই কানে ঝুমকো, গলায় হার এবং রঙিন ওড়না জড়ানো রয়েছে কাঁধে। কেমন লাগছে পরমব্রত চট্টোপাধ্যায়ের এই লুক? এমন অভিনব সাজে কিন্তু চমকে দিতে পারেন সকলকে। এই দীপাবলিতে পরমের মতো সাজবেন না কি?

Advertisement

এখনকার প্রজন্মের পুরুষেরা নিজেদের সাজিয়েগুছিয়ে রাখার ব্যাপারে যথেষ্ট সচেতন। পছন্দসহিত পোশাক আর সঙ্গে মানানসই অ্যাকসেসরিজ়, ব্যস আর কী চাই! সাজের তালিকায় অপশনও রয়েছে প্রচুর। হালকা চেন, হাতে বালা, আংটি বা রিস্টলেট এমনকি ফ্যাশন থেকে বাদ পড়ছে না নাকছাবিও। আর সেই সঙ্গে যদি গলায় একখানা স্কার্ফ জড়িতে নিতে পারেন, তা হলেও মন্দ হয় না।

পরমব্রতকেই দেখুন, লাল কুর্তার সঙ্গে রঙিন প্রিন্টেড স্কার্ফ। ছবির স্বার্থে আবেদনপূর্ণ ভঙ্গিতে তাকিয়ে আছেন ক্যামেরার দিকে। তথাকথিত ‘ছকভাঙা’ ফ্যাশনে মানিয়েছে বেশ।

Advertisement

উৎসবের মরসুমে পরমের মতো সাহসী লুক চাইলে কানের দুল বা বিডসের বডি জুয়েলারি যোগ করুন সাজে। পাশাপাশি কানে যদি পিয়ার্সিংও করানো থাকে তা হলে কানের জন্য ছোট্ট হিরের স্টাড যেন অন্য মাত্রা এনে দেবে সাজে। তবে অবশ্যই যেন তা পোশাক পরার রুচি ও আপনার ব্যক্তিত্বের সঙ্গে মানাসই হয়। আলোর উৎসবে লাইমলাইট কাড়ার জন্য তৈরি তো?

এই প্রতিবেদনটি ‘আনন্দ উৎসব’ ফিচারের একটি অংশ।

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement