Nikosh Chhaya

‘নিকষ ছায়া’য় লুকিয়ে মানুষ না শয়তান? ভূতচতুর্দশীতে পাঠ পড়াবেন ‘ভাদুড়ি মশাই’!

‘প্রেতলোক’কে ঘিরে কতই না রহস্য বলুন! যদি জানার ইচ্ছে থাকে তাহলে আপনি সাহায্য নিতেই পারেন ভাদুড়ি মশাইয়ের থেকে!

Advertisement

আনন্দ উৎসব ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ১৯ অক্টোবর ২০২৪ ১৯:৩৪
Share:

ভাদুড়ি মশাইয়ের চরিত্রে চিরঞ্জিৎ

‘ভূত চতুর্দশী’ হোক বা ‘নরক চতুর্দশী’, সে যাই বলুন না কেন, হিন্দু শাস্ত্রমতে কালীপুজোর ঠিক আগের দিন পিতৃপুরুষের উদ্দেশ্যে প্রদীপ জ্বালানোর বিধান মানা হয় এই দিন। যদিও এই রীতির নেপথ্যে নানাবিধ ব্যাখ্যা রয়েছে। অনেকেই মনে করেন এই তিথিতে স্বর্গ ও নরকের দ্বার কিছু ক্ষণের জন্য নাকি খুলে দেওয়া হয় এবং সেই দরজা দিয়ে মর্ত্যে ফিরে আসেন তেনারা! আবার অনেকের মতানুসারে, এই দিন নাকি অশুভ শক্তির বিনাশ হয় দেবী চামুণ্ডার হাতে।

Advertisement

‘প্রেতলোক’কে ঘিরে কতই না রহস্য বলুন! যদি জানার ইচ্ছে থাকে তাহলে আপনি সাহায্য নিতেই পারেন ভাদুড়ি মশাইয়ের থেকে! ভূতচতুর্দশীর আমেজকে আরও দ্বিগুণ করে তুলতে আগামী ৩১ অক্টোবর মুক্তি পাচ্ছে জনপ্রিয় প্ল্যাটফর্ম ‘হইচই’-এর নতুন ওয়েব সিরিজ ‘নিকষ ছায়া’। পরমব্রত চট্টোপাধ্যায় পরিচালিত ‘পর্ণশবরীর শাপ’-এর পর নতুন অভিযানের জন্য প্রস্তুত ভাদুড়ি বাবু ওরফে চিরঞ্জিৎ।

প্রেতলোক, তন্ত্রসাধনা নিয়ে আগ্রহ থাকলে অপেক্ষা করতেই হবে ভূতচতুর্দশী পর্যন্ত। তার আগে জেনে নিন তন্ত্রসাধনা নিয়ে সাধক রানা শাস্ত্রী কী বলছেন।

Advertisement

সদ্যই এই সিরিজের প্রচার সংক্রান্ত একটি ভিডিও প্রকাশ্যে এনেছে ‘হইচই’। যেখানে সাধক রানা শাস্ত্রী নিজের মুখেই বলছেন, “যাঁরা প্রকৃত তন্ত্রসাধক, তাঁরা কখনও প্রচারের আলোয় আসেন না। আমরা হলাম গুপ্ত সাধক। তমগুণ যাঁরা হন, খারাপ কাজ বা অনৈতিক কাজই হল তাঁদের উদ্দেশ্য। তাঁদের মধ্যে যাঁদের অপঘাতে মৃত্যু হয়, তাঁরাই পিশাচে পরিণত হন।”

আর ক’দিনের মধ্যেই ভুতের হানা আপনার বাড়ির মোবাইল বা ল্যাপটপে। ‘হইচই’য়ের সাহায্যে শিহরিত হতে প্রস্তুত তো আপনি?

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement