US Accident

উড়ালপুলের রেলিং ভেঙে ২০ ফুট নীচে গাছের উপর পড়ল গাড়ি! আমেরিকায় মৃত্যু গুজরাতের তিন মহিলার

গ্রিনভিল কাউন্টি পুলিশ সূত্রে খবর, মৃতেরা হলেন, রেখাবেন পটেল, সঙ্গীতাবেন পটেল এবং মণীষাবেন পটেল। তাঁরা সকলেই গুজরাতের আনন্দের বাসিন্দা।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৭ এপ্রিল ২০২৪ ১৩:২৬
দুর্ঘটনাগ্রস্ত সেই গাড়ি। ছবি: সংগৃহীত।

দুর্ঘটনাগ্রস্ত সেই গাড়ি। ছবি: সংগৃহীত।

উড়ালপুল দিয়ে যাওয়ার সময় নিয়ন্ত্রণ হারিয়ে রেলিং ভেঙে ২০ ফুট নীচে একটি গাছের উপর পড়ল এসইউভি। আর সেই দুর্ঘটনাতেই মৃত্যু হল গুজরাতের তিন মহিলার। ভয়ানক এই ঘটনাটি ঘটেছে আমেরিকার দক্ষিণ ক্যারোলাইনার গ্রিনভিল কাউন্টিতে।

Advertisement

গ্রিনভিল কাউন্টি পুলিশ সূত্রে খবর, মৃতেরা হলেন, রেখাবেন পটেল, সঙ্গীতাবেন পটেল এবং মণীষাবেন পটেল। তাঁরা সকলেই গুজরাতের আনন্দের বাসিন্দা। তাঁরা কোথায় যাচ্ছিল তা স্পষ্ট হয়নি। তবে গ্রিনভিল থেকে উত্তরের দিকে যাচ্ছিল গাড়িটি। সেই পথেই একটি উড়ালপুলের উপর এই দুর্ঘটনাটি ঘটেছে। প্রাথমিক ভাবে মনে করা হচ্ছে, গাড়িটি উড়ালপুল দিয়ে দুরন্ত গতিতে যাচ্ছিল, চালক কোনও ভাবে নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেছিলেন। তার পরই গাড়িটি রেলিং ভেঙে উড়ালপুলের পাশে ২০ ফুট নীচে একটি গাছের উপর আছড়ে পড়ে কয়েক টুকরো হয়ে যায়। ঘটনাস্থলেই মৃত্যু হয় তিন মহিলার।

গাছে আটকে থাকা গাড়িটিকে দেখে পথচারীরাই পুলিশে খবর দেন। ঘটনাস্থলে পুলিশ এসে গাড়ি থেকে তিন মহিলার দেহ উদ্ধার করে। গাড়িতে আরও এক জন সওয়ারি ছিলেন বলে জানিয়েছে পুলিশ। তাঁকে আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে ভর্তি করানো হয়েছে। কী ভাবে এই দুর্ঘটনা ঘটল, ওই রাস্তার সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখছে পুলিশ।

আরও পড়ুন
Advertisement