Donald Trump-Stormy Daniels

খুনের হুমকি পাচ্ছি: স্টর্মি 

সাক্ষাৎকারে স্টর্মি দাবি করেছেন, কোনও পরিচয় রাখঢাক না করেই তাঁকে মেরে ফেলার হুমকি দিচ্ছেন ট্রাম্প সমর্থকেরা। কোনও জাল অ্যাকাউন্টও ব্যবহার করছেন না তাঁরা।

Advertisement
সংবাদ সংস্থা
নিউ ইয়র্ক শেষ আপডেট: ২৯ মে ২০২৪ ০৪:৪৬
ডোনাল্ড ট্রাম্প এবং স্টর্মি ড্যানিয়েলস।

ডোনাল্ড ট্রাম্প এবং স্টর্মি ড্যানিয়েলস। —ফাইল চিত্র।

আমেরিকার প্রাক্তন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের ঐতিহাসিক মামলা মঙ্গলবার আদালতে চূড়ান্ত পর্যায়ে পৌঁছেছে। এর মধ্যেই পর্ন তারকা স্টর্মি ড্যানিয়েলস এক সাক্ষাৎকারে দাবি করেছেন, তিনি খুনের হুমকি পাচ্ছেন। ট্রাম্পের বিরুদ্ধে যে মামলা চলছে, তার অন্যতম সাক্ষী স্টর্মি। ২০০৬ সালে তাঁর সঙ্গে ট্রাম্পের শারীরিক সম্পর্ক স্থাপিত হয় বলে দাবি করেছিলেন এই পর্ন তারকা। তাঁর মুখ বন্ধ রাখতে তাঁকে ট্রাম্প বিপুল অর্থ দিয়েছিলেন বলেও দাবি করেন স্টর্মি। যে বছর ট্রাম্প প্রেসিডেন্ট হন, সেই সময়ের নির্বাচনী প্রচারে যাতে স্টর্মির সঙ্গে ট্রাম্পের যোগাযোগের বিষয়টি প্রকাশ্যে না আসে, সে জন্যই সেই ঘুষ দেওয়া হয় বলে অভিযোগ।

Advertisement

সাক্ষাৎকারে স্টর্মি দাবি করেছেন, কোনও পরিচয় রাখঢাক না করেই তাঁকে মেরে ফেলার হুমকি দিচ্ছেন ট্রাম্প সমর্থকেরা। কোনও জাল অ্যাকাউন্টও ব্যবহার করছেন না তাঁরা। ট্রাম্পের পাশে দাঁড়িয়ে স্টর্মিকে মিথ্যেবাদীও বলছেন অনেকে। স্টর্মির কথায়, ‘‘পাঁচ-ছ’বছর আগে পর্যন্ত আমাদের পেশাকে অশ্রদ্ধা করে কুরুচিকর মন্তব্য করা হত শুধু। কিন্তু এখন তো আমাকে প্রাণে মেরে ফেলার হুমকি দিতেও কেউ পিছপা হচ্ছেন না। আমার জানতে ইচ্ছে করে, যাঁরা আমাকে এই সব বলছেন, তাঁরা কি নিজের মা, বোন বা কন্যাসন্তানদের সঙ্গেও একই ধরনের ব্যবহার করে থাকেন?’’ পর্ন তারকার এই সাক্ষাৎকারটি ‘স্টর্মি’ নামে একটি তথ্যচিত্রে দেখানো হবে।

আরও পড়ুন
Advertisement