Crime

পাঁচ বছরের পুত্রকে খুনের পর তার মাথা রান্না করে খেলেন মা!

পুত্রের মৃত্যুর পর তাঁর দেহ কাটেন মহিলা। পুত্রের মাথার অংশটি স্টোভে গরম জলে রান্না করার পর তা খান তিনি। বাকি দেহাংশ বাড়ির একটি ঝুড়িতে রেখেছিলেন।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কায়রো শেষ আপডেট: ০১ জুন ২০২৩ ১৭:২৩
representative photo of deadbody

সন্তানকে খুনের অভিযোগ উঠল মায়ের বিরুদ্ধে। —প্রতীকী ছবি।

নিজের পুত্রকেই কিনা খুন করলেন মা! শুধু তাই নয়, খুনের পর পুত্রের মাথার অংশ কেটে রান্না করলেন। তার পর তা খেলেন। এমন হাড়হিম করা ঘটনাই ঘটেছে মিশরে। অভিযুক্ত মহিলার বিরুদ্ধে বিচারপ্রক্রিয়া চলছে। মহিলার এ হেন কাণ্ড দেখে হতবাক সকলে। সম্প্রতি এই ঘটনার কথা প্রকাশ্যে এসেছে।

Advertisement

অভিযুক্ত ২৯ বছরের মহিলা হানা মহম্মদ হাসান। ৫ বছরের পুত্রসন্তানকে খুন করার অভিযোগ উঠেছে তাঁর বিরুদ্ধে। অভিযোগ, ধারালো অস্ত্র দিয়ে পুত্রের মাথায় ৩ বার আঘাত করেন মহিলা। এর জেরেই মৃত্যু হয় শিশুটির। পুত্রের মৃত্যুর পর তাঁর দেহ কাটেন মহিলা। পুত্রের মাথার অংশটি স্টোভে গরম জলে রান্না করার পর তা খান তিনি। বাকি দেহাংশ বাড়ির একটি ঝুড়িতে রেখেছিলেন। প্রমাণ লোপাট করতে পুত্রের দেহাংশ পুড়িয়ে ফেলার ছক কষেছিলেন ওই মহিলা, এমনই সন্দেহ করেছে পুলিশ।

তবে সেই পরিকল্পনা ভেস্তে যায় মহিলার। বাড়িতে ঝুড়িতে রাখা পুত্রের দেহাংশ দেখে ফেলেন তাঁর এক আত্মীয়। তার পরেই এই ঘটনা ফাঁস হয়। ঘটনাটি মিশরের আবু শালাবি এলাকার। তদন্তে নেমে পুলিশ জানতে পেরেছে যে, প্রাক্তন স্বামী এবং তাঁর পরিবারের হাত থেকে পুত্রকে দূরে সরাতেই খুন করেছেন মহিলা। ৪ বছর আগে স্বামীর সঙ্গে তাঁর বিচ্ছেদ হয়েছিল। তদন্তকারীরা আরও জানিয়েছেন, হাসান মানসিক ভাবে সুস্থ। জেরায় ওই মহিলা পুলিশকে জানিয়েছেন যে, পুত্রের মাথা রান্না করে তিনি খেয়েছেন। কারণ পুত্র যাতে তাঁর সঙ্গেই থাকে, তাই এই কাজ করেছেন তিনি। মহিলার স্বীকারোক্তি শুনে হতবাক হয়ে গিয়েছেন তদন্তকারীরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement