Salad

হ্রদের জলে ভাসতে ভাসতে বানিয়ে ফেলুন শসার স্যালাড! অভিনব উপায় শেখালেন প্রভাবী

অনেকেই লোগানের প্রশংসা করেছেন। তবে কেউ কেউ কটাক্ষও করেছেন। এক নেটাগরিক লিখেছেন, ‘‘আপনার মত স্যালাড বানানোর চেষ্টা করলাম। কিছুতেই হলো না জানেন।’’

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৫ অগস্ট ২০২৪ ২১:১৩

—প্রতীকী চিত্র।

নাম লোগান। তবে তিনি উলভেরিন নন। মার্ভেল কমিকসের ওই হাতে ব্লেড দেওয়া সুপারহিরোর সঙ্গে তাঁর একটিই মিল। তাঁরও হাতে ছুরি বা ব্লেড বশ মানে। আকছার সেই ছুরির নিপুণ আঘাতে শসা কেটে স্যালাড বানান তিনি। কখনও সেই স্যালাড তৈরি হয় আকাশে উড়ন্ত অবস্থায় স্কাই ডাইভিং করতে করতে, কখনও হ্রদের জলে সাঁতার কাটতে। কখনও আবার নেহাতই ছা পোষা রাঁধুনির মতো তিনি রান্নাঘরে স্যালাড বানান। সম্প্রতি তাঁর স্যালাড বানানোর যে ভিডিয়ো ভাইরাল হয়েছে সেটি ওই হ্রদে সাঁতরাতে সাঁতরাতে বানানো।

Advertisement

ভিডিয়োয় দেখা যাচ্ছে হ্রদের জলে ভাসতে ভাসতেই তিনি একে একে শসা কাটেন, রসুন কুঁচোন, একের পর এক ড্রেসিং এর উপকরণ মেশান, মশলা, তেল, ভিনিগার মিশিয়ে তৈরি করেন স্যালাড। ভিডিয়োয় সেই স্যালাড বানিয়ে তাঁকে খেতেও দেখা যায়।

ভিডিয়োর ওই স্যালাড বানানোর প্রক্রিয়া দেখে চমকে গিয়েছেন নেটাগরিকেরা। অনেকেই লোগানের প্রশংসা করেছেন। তবে কেউ কেউ কটাক্ষও করেছেন। এক নেটাগরিক লিখেছেন, ‘‘আপনার মত স্যালাড বানানোর চেষ্টা করলাম। কিছুতেই হলো না জানেন। মনে হয় রান্নাঘরে ওই স্যালাড বানানো যাবে না। হ্রদে নামতেই হবে।’’ আবার কেউ হ্রদের জলে দূষণ ছড়ানোর অভিযোগও করেছেন লোগানের বিরুদ্ধে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement