Donald Trump

যান্ত্রিক ত্রুটি, বিলিংসে নামল ট্রাম্পের বিমান

বিমানবন্দর কর্তৃপক্ষ জানিয়েছেন, কোনও রকম সমস্যা ছাড়াই ট্রাম্পের বিমান অবতরণ করেছে। বিলিংস থেকে অন্য একটি বিমানে বোজ়ম্যানে পৌঁছন প্রাক্তন প্রেসিডেন্ট।

Advertisement
সংবাদ সংস্থা
ওয়াশিংটন শেষ আপডেট: ১১ অগস্ট ২০২৪ ০৯:৪৩
ডোনাল্ড ট্রাম্প।

ডোনাল্ড ট্রাম্প। —ফাইল চিত্র।

কয়েক মাস বাদেই নির্বাচন। প্রচারের ঝাঁঝ তুঙ্গে। এমনই এক পরিস্থিতিতে গত কাল মন্টানার বোজ়ম্যানে নির্বাচনী সভা ছিল প্রাক্তন আমেরিকান প্রেসিডেন্ট তথা আসন্ন প্রেসিডেন্ট নির্বাচনে রিপাবলিকান পদপ্রার্থী ডোনাল্ড ট্রাম্পের। তবে যান্ত্রিক সমস্যার কারণে ট্রাম্পের ব্যক্তিগত বিমান অবতরণ করে বিলিংসে।

Advertisement

গত কাল স্থানীয় সময় রাত ৮টা নাগাদ ওই সভা ছিল। তবে তার আগেই ডোনাল্ড ট্রাম্প পৌঁছে গিয়েছিলেন সেখানে। উল্লেখ্য, বিলিংস থেকে বোজ়ম্যানের দূরত্ব প্রায় ১৫০ মাইল।

বিমানবন্দর কর্তৃপক্ষ জানিয়েছেন, কোনও রকম সমস্যা ছাড়াই ট্রাম্পের বিমান অবতরণ করেছে। বিলিংস থেকে অন্য একটি বিমানে বোজ়ম্যানে পৌঁছন প্রাক্তন প্রেসিডেন্ট। প্রসঙ্গত, চলতি সপ্তাহে এটাই ট্রাম্পের প্রথম সভা। প্রায় তিন দশক ধরে মন্টানা রিপাবলিকানদের গড়। এ বারেও এখানে ট্রাম্পের পক্ষেই সর্থন থাকবে বলে মনে করছেন তাঁর কর্মী-সমর্থকেরা। ট্রাম্পের এই সভার উদ্দেশ্য সেনেটে রিপাবলিকান প্রার্থীর জয় নিশ্চিত করা।

কিছু দিন আগেই পেনসিলভেনিয়ার বাটলারে নির্বাচনী সভার মাঝেই হামলা হয় ট্রাম্পের উপরে। অল্পের জন্য লক্ষ্যভ্রষ্ট হয়ে গিয়েছিল আততায়ীর বুলেট। আর এ বার দেখা দিল বিমানে যান্ত্রিক ত্রুটি। প্রাক্তন প্রেসিডেন্ট অবশ্য এ সব নিয়ে মাথা ঘামাচ্ছেন না। হোয়াইট হাউসই এখন তাঁর পাখির চোখ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement