Sikkim Car Accident

শিলিগুড়ি থেকে সিকিম যাওয়ার পথে নদীতে পড়ে গেল গাড়ি, কলকাতার এক পর্যটক-সহ দু’জনের মৃত্যু

প্রাথমিক ভাবে জানা গিয়েছে, গাড়িটিতে চালক ছাড়া মোট পাঁচ জন যাত্রী ছিলেন। সকলেই কলকাতার বাসিন্দা। আহতদের সিংথাম হাসপাতালে ভর্তি করানো হয়েছে।

Advertisement
আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
শিলিগুড়ি শেষ আপডেট: ১৮ মে ২০২৪ ১৭:০৯
Two people death after a car fall in a river in Sikkim on Saturday

(বাঁ দিকে)নদীতে পড়ে যাওয়া সেই গাড়ি। চলছে উদ্ধারকাজ (ডান দিকে)। —নিজস্ব চিত্র

পর্যটকদের নিয়ে শিলিগুড়ি থেকে সিকিমের উদ্দেশে রওনা দেওয়া একটি গাড়ি নদীতে পড়ে যাওয়ায় মৃত্যু হল দু’জনের। শনিবার সকালে গাড়িটি গন্তব্যের উদ্দেশে শিলিগুড়ি থেকে রওনা দেয়। ১০ নম্বর জাতীয় ধরে এগোনোর সময় গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে সিংথামের কাছে সাংখোলায় রানিখোলা নদীতে পড়ে যায়।

Advertisement

এই দুর্ঘটনায় গাড়ির চালক-সহ এক পর্যটকের মৃত্যু হয়েছে। ওই পর্যটকের নাম রবীন্দ্রনাথ পাল (৭২)। চালকের নাম-পরিচয় অবশ্য জানা যায়নি। দু’টি দেহই উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। প্রাথমিক ভাবে জানা গিয়েছে, গাড়িটিতে চালক ছাড়া মোট পাঁচ জন যাত্রী ছিলেন। সকলেই কলকাতার বাসিন্দা। আহতদের সিংথাম হাসপাতালে ভর্তি করানো হয়েছে। চার বছরের এক শিশুও ওই গাড়িতে ছিল বলে পুলিশ সূত্রে জানা গিয়েছে।

এই দুর্ঘটনার পরেই চাঞ্চল্য ছড়িয়ে পড়ে গোটা এলাকায়। উদ্ধারকাজে পুলিশের পাশাপাশি স্থানীয় বাসিন্দারাও সাহায্যের হাত বাড়িয়ে দেন। এই দুর্ঘটনা নিয়ে পর্যটন সংস্থা ‘হিমালয়ান হসপিট্যালিটি অ্যান্ড ট্যুরিজ়ম ডেভেলপমেন্ট নেটওয়ার্ক’-এর সম্পাদক সম্রাট স্যানাল বলেন, “গাড়িটিতে থাকা পর্যটকেরা সকলেই কলকাতার বাসিন্দা। এক জন পর্যটক-সহ চালকের মৃত্যু হয়েছে। তবে চালকের নাম-পরিচয় এখনও পাওয়া যায়নি। আহতেরা সিংথাম হাসপাতালে চিকিৎসাধীন। গোটা বিষয়টি সিকিম সরকার তদন্ত করে দেখছে৷”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement