TMC MLA

মুখ্যমন্ত্রীর সভাস্থল দেখে ফেরার সময় রাতে হামলা বিধায়কের গাড়িতে! জখমও হলেন শাসক নেতা

তৃণমূল সূত্রে খবর, সোমবার ফুলবাড়িতে আসার কথা মুখ‍্যমন্ত্রীর। কথা রয়েছে জনসভা করারও। তারই প্রস্তুতি দেখতে গিয়েছিলেন খগেশ্বর। ফেরার পথে রাজগঞ্জে তাঁর গাড়িতে হামলা চালানোর অভিযোগ ওঠে দুষ্কৃতীদের বিরুদ্ধে।

Advertisement
আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
রাজগঞ্জ শেষ আপডেট: ২৮ জানুয়ারি ২০২৪ ২৩:৪৩

—নিজস্ব চিত্র।

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সভাস্থল পরিদর্শন করে ফেরার পথে রাতের অন্ধকারে তৃণমূল বিধায়কের গাড়ির উপর হামলার অভিযোগ উঠল জলপাইগুড়িতে। অভিযোগ, ভাঙচুর করা হয় বিধায়ক খগেশ্বর রায়ের গাড়ি। এই ঘটনায় শাসকদল বিজেপির বিরুদ্ধেই আঙুল তুলেছে। বিজেপি অবশ্য অভিযোগ অস্বীকার করেছে।

Advertisement

তৃণমূল সূত্রে খবর, সোমবার ফুলবাড়িতে আসার কথা মুখ‍্যমন্ত্রীর। কথা রয়েছে জনসভা করারও। তারই প্রস্তুতি দেখতে গিয়েছিলেন খগেশ্বর। ফেরার পথে রাজগঞ্জে তাঁর গাড়িতে হামলা চালানোর অভিযোগ ওঠে দুষ্কৃতীদের বিরুদ্ধে। খগেশ্বর রাজগঞ্জেরই বিধায়ক। তাঁর অভিযোগ, রবিবার রাত সাড়ে ৭টা নাগাদ সন্ন‍্যাসীকাটা থেকে মাঝিয়ালি যাওয়ার পথে কুণ্ডবাগান এলাকায় ঘটনাটি ঘটেছে। বিজেপি আশ্রিত দুষ্কৃতীরা তাঁর গাড়িতে হামলা চালিয়েছেন। দুষ্কৃতীদের ছোড়া পাথরে তাঁর গাড়ির কাচ ভেঙে গিয়েছে। নিজেও সামান্য জখম হয়েছেন বলেই দাবি করেছেন বিধায়ক। তিনি বলেন, ‘‘সামনেই লোকসভা নির্বাচন। তার আগে আমাকে ভয় দেখাতে বিজেপি দুষ্কৃতীদের দিয়ে এ সব করাচ্ছে। জেলাশাসক ও পুলিশ সুপারকে জানিয়েছি বিষয়টা।’’ যদিও এই ধরনের ঘটনায় তিনি কোনও ভাবেই আতঙ্কিত নন, পিছিয়েও আসবেন না বলে সাফ জানিয়েছেন।

অন‍্য দিকে, বিজেপির জেলা সভাপতি বাপি গোস্বামী বলেন, ‘‘বিজেপি এই রাজনীতিতে বিশ্বাস করে না। বিধায়ক মিথ্যা অভিযোগ করছেন। উনি ভাল থাকুন, সুস্থ থাকুন।’’

আরও পড়ুন
Advertisement