Howrah Road Accident

রাজ্যে আবার পথদুর্ঘটনায় মৃত্যু, হাওড়ার ডোমজুড়ে প্রাণ গেল দু’জনের, আহত আরও কয়েক জন

হাওড়ার ডোমজুড়ে গাড়ি চালানো শিখতে গিয়ে দুর্ঘটনায় মৃত্যু হয়েছে এক যুবকের। অপর দুর্ঘটনায় লরির ধাক্কায় মৃত্যু হয়েছে এক বাইক চালকের।

Advertisement
আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
হাওড়া শেষ আপডেট: ১১ অগস্ট ২০২৩ ০৯:৫৪
photo of road accident

বৃহস্পতিবার গভীর রাতে হাওড়ার ডোমজুড়ে দুর্ঘটনায় দুমড়েমুচড়ে গিয়েছে গাড়ি। —নিজস্ব চিত্র।

আবার পথদুর্ঘটনায় মৃত্যুর ঘটনা রাজ্যে। হাওড়ার ডোমজুড়ে জোড়া দুর্ঘটনায় দু’জনের মৃত্যু হল। আহত হলেন আরও কয়েক জন। লরির ধাক্কায় বাইক চালকের মৃত্যু হয়েছে। অপর দুর্ঘটনায় নিয়ন্ত্রণ হারিয়ে গাছে ধাক্কা মারে গাড়ি। মৃত্যু হয়েছে এক যুবকের।

Advertisement

বৃহস্পতিবার গভীর রাতে ডোমজুড়ের পার্বতীপুরে দুই বন্ধুকে নিয়ে গাড়ি চালানো শিখছিলেন এক যুবক। দ্রুত গতিতে গাড়ি চালাতে গিয়ে দুর্ঘটনা ঘটে। নিয়ন্ত্রণ হারিয়ে একটি গাছে ধাক্কা মারে গাড়িটি। দুর্ঘটনার অভিঘাত এতটাই তীব্র ছিল যে, গাড়ির ইঞ্জিন, চাকা এবং অন্যান্য যন্ত্রাংশ সম্পূর্ণ আলাদা হয়ে যায়। দুমড়েমুচড়ে যায় গাড়িটি। গাড়িচালক সন্তু মালিকের (২৫) মৃত্যু হয়েছে। তিনি পেশায় সোনার গয়নার ডিজ়াইনার। কিছু দিন আগেই তিনি গাড়িটি কিনেছিলেন। আহত হয়েছেন তাঁর দুই বন্ধু। তাঁদের হাসপাতালে ভর্তি করানো হয়েছে।

শুক্রবার ভোরে ডোমজুড়ে আরও একটি দুর্ঘটনা ঘটে। ডোমজুড়ের পাকুরিয়া ব্রিজে বাইকে ধাক্কা মারে লরি। ঘটনাস্থলে মৃত্যু হয়েছে বাইক চালক কৃষ্ণ মণ্ডলের (৪৫)। তিনি পেশায় ট্রেনের চালক। সাঁতরাগাছি স্টেশনে কাজ শেষে বাইকে করে বেলঘরিয়ার বাড়িতে ফিরছিলেন তিনি। ঘাতক লরিটি পলাতক। দুর্ঘটনার তদন্ত শুরু করেছে ডোমজুড় থানার পুলিশ।

গত শুক্রবার কলকাতার বেহালায় লরির ধাক্কায় এক স্কুলছাত্রের মৃত্যু হয়েছে। সৌরনীল সরকার নামে দ্বিতীয় শ্রেণির ওই ছাত্রের পথদুর্ঘটনায় মৃত্যুর পর জেলায় জেলায় পুলিশ প্রশাসনের সক্রিয়তা চোখে পড়েছে। কিন্তু তার পরেও গত কয়েক দিনে একাধিক পথদুর্ঘটনা হয়েছে। ক’দিন আগেই হাওড়ার উলুবেড়িয়ায় মালবাহী গাড়ির সঙ্গে একটি গাড়ির মুখোমুখি সংঘর্ষে তিন জনের মৃত্যু হয়। সম্প্রতি পূর্ব বর্ধমানের কাটোয়া থানা এলাকায় খড়বোঝাই মোটরভ্যানের ধাক্কায় মৃত্যু হয়েছে শিশুর।

আরও পড়ুন
Advertisement