Road Accident

ছিটকে পড়ল ভাইফোঁটার মিষ্টির বাক্স, রাস্তা পেরিয়ে দাদার কাছে আসার সময় বোনকে পিষে দিল ট্র্যাক্টর!

মৃতার নাম রীতা সাহু। বীরভূমের মাড়গ্রাম থানার ছোচৌকির বাসিন্দা রীতাকে তাঁর শ্বশুরবাড়ি থেকে বাপের বাড়ি নিয়ে যেতে এসেছিলেন দাদা। ভাইফোঁটার সকালে তাঁরা ঝাড়খণ্ড যাওয়ার পথে দুর্ঘটনা ঘটে।

Advertisement
আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
নলহাটি শেষ আপডেট: ১৫ নভেম্বর ২০২৩ ১২:০২

প্রতীকী চিত্র।

মিষ্টি কিনে রাস্তা পার করছিলেন বোন। রাস্তার ওপারে মোটরাবাইক নিয়ে অপেক্ষায় দাদা। পিছন থেকে একটি ট্র্যাক্টরের ধাক্কায় মৃত্যু হল বোনের। তাঁর মাথা পিষে দিয়ে গেল ট্র্যাক্টরের চাকা। বুধবার ভাইফোঁটার সকালে ঘটনাটি ঘটেছে বীরভূমের নলহাটিতে। বোনকে হারিয়ে বাক্‌রুদ্ধ দাদা কিছুই বলতে পারছেন না। বলছেন, বাড়িতে গিয়ে কী বলবেন!

Advertisement

পুলিশ সূত্রে খবর, মৃতার নাম রীতা সাহু। বীরভূমের মাড়গ্রাম থানার ছোচৌকির বাসিন্দা রীতাকে তাঁর শ্বশুরবাড়ি থেকে বাপের বাড়ি নিয়ে যেতে এসেছিলেন দাদা। ভাইফোঁটার সকালে ভাই-বোন মিলে ঝাড়খণ্ড যাওয়ার পথে দুর্ঘটনা হয়। তাতে প্রাণ হারান রীতা। প্রত্যক্ষদর্শীরা জানাচ্ছেন, বীরভূমের নলহাটির রামমন্দিরের কাছে দুর্ঘটনাটি হয়। সেখানে একটি মিষ্টির দোকান থেকে ভাইফোঁটার জন্য মিষ্টি কেনেন রীতা। রাস্তার উল্টো দিকে মোটর বাইক নিয়ে দাঁড়িয়ে ছিলেন তাঁর দাদা কুশেন সাহু। সেই সময় একটি ট্র্যাক্টর রীতার পিছন থেকে তাঁকে ধাক্কা মারে। ঘটনাস্থলেই মৃত্যু হয় ওই যুবতীর।

মৃতার দাদা কুশেন জানান, তাঁদের বাড়ি ঝাড়খণ্ডের মহেশপুর থানার কানিঝারা গ্রামে। বোনকে নিয়ে তিনি সেখানে যাচ্ছিলেন। দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছোয় নলহাটি থানার পুলিশ। দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রামপুরহাট সরকারি মেডিক্যাল কলেজের মর্গে পাঠানো হয়েছে। পাশাপাশি ঘাতক ট্র্যাক্টরটিকে আটক করেছে পুলিশ। যদিও ট্র্যাক্টরের চালক পলাতক।

আরও পড়ুন
Advertisement