Anubrata Mondal

‘বাংলার মানুষের নতুন বছর ভাল কাটুক’, আসা-যাওয়ার পথে শুভেচ্ছা জেলবন্দি কেষ্টর

অন্য এক মামলায় রাজ্য পুলিশের হাতে গ্রেফতার হয়েছেন বীরভূমের তৃণমূল জেলা সভাপতি অনুব্রত। তিনি এখন রয়েছেন নিজের জেলার দুবরাজপুরের সংশোধনাগারে।

Advertisement
নিজস্ব সংবাদদাতা
দুবরাজপুর শেষ আপডেট: ২৪ ডিসেম্বর ২০২২ ১৬:২২
হাসপাতাল থেকে বেরোনোর পথে অনুব্রত মণ্ডল।

হাসপাতাল থেকে বেরোনোর পথে অনুব্রত মণ্ডল। —নিজস্ব চিত্র।

গায়ে ঘিয়ে রঙের শাল। চোখমুখে ক্লান্তির ছাপ। শনিবার মেডিক্যাল পরীক্ষা করে জেলের দিকে যাওয়ার পথে বাংলার মানুষকে নতুন বছরের শুভেচ্ছা জানালেন গরু পাচার গ্রেফতার হওয়া অনুব্রত মণ্ডল। বীরভূমের তৃণমূল জেলা সভাপতির কথায়, ‘‘একটাই কথা বলতে চাই, সবার ভাল হোক। বীরভূমবাসী তথা পশ্চিমবঙ্গবাসীর নতুন বছর ভাল কাটুক।’’

গরু পাচার মামলায় সিবিআইয়ের হাতে গ্রেফতার হন অনুব্রত। পরে তাঁকে নিজেদের হেফাজতে নিয়েছে এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ইডি)। তদন্তের প্রয়োজনে অনুব্রতকে দিল্লি নিয়ে যাওয়ার জন্য আদালতের অনুমতিও পেয়ে গিয়েছে কেন্দ্রীয় সংস্থা। কিন্তু তার মধ্যেই অন্য এক মামলায় রাজ্য পুলিশের হাতে গ্রেফতার হয়েছেন বীরভূমের প্রভাবশালী নেতা। তিনি এখন রয়েছেন নিজের জেলার দুবরাজপুরের সংশোধনাগারে।

Advertisement

শনিবার অনুব্রতের শারীরিক পরীক্ষার জন্য তাঁকে নিয়ে আসা হয় দুবরাজপুর গ্রামীণ হাসপাতালে। হাসপাতালে ঢোকা এবং বেরোনোর অল্প সময়ের মধ্যে স্বল্প কথা বললেন কেষ্ট। জিজ্ঞাসা করা হয়েছিল কর্মীদের কোনও বার্তা দিয়ে যেতে চান কি না। অনুব্রত বললেন পুরো বীরভূমবাসী তথা বাংলার মানুষকে নিয়ে। বললেন, ‘‘নতুন বছরে প্রত্যেক মানুষ ভাল থাক।’’

কিছু দিন ধরে বুকের ব্যথা এবং অন্যান্য অসুখে কেষ্ট ভুগছিলেন বলে খবর মিলেছিল। কিন্তু কেষ্ট কেমন আছেন, নিজের মুখে তা বললেন না। তবে দুবরাজপুর গ্রামীণ হাসপাতাল সূত্রে খবর, অনুব্রত আগের চেয়ে ভাল আছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement