rape

জল খেতে চেয়ে ঘরে ঢুকে বধূকে ধর্ষণের অভিযোগ, বোলপুরে অভিযুক্তদের সন্ধানে পুলিশ

বোলপুরের বধূর অভিযোগ, মঙ্গলবার দুপুরে হঠাৎ দু’জন তাঁদের বাড়িতে যান। সেই সময় তাঁর স্বামী এবং ছেলে কেউ ছিলেন না। অভিযোগ, জল খেতে চেয়ে বাড়িতে ঢুকে নির্যাতন করেন তাঁরা।

Advertisement
আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
বোলপুর শেষ আপডেট: ০৭ জুন ২০২৩ ১৭:৪৯
One houewife of Bilpur allegedly molested

প্রতীকী ছবি।

বাড়িতে কেউ ছিল না। সেই সময় জল খেতে চেয়ে বাড়িতে ঢুকে বধূকে ধর্ষণের অভিযোগ উঠল দু’জনের বিরুদ্ধে। মঙ্গলবার এই ঘটনা ঘটেছে বীরভূমের বোলপুরে। ওই ঘটনায় পুলিশে অভিযোগ দায়ের হয়েছে। পুলিশ অভিযুক্তদের সন্ধান চালাচ্ছে।

বোলপুরের ওই বধূর অভিযোগ, মঙ্গলবার দুপুরে হঠাৎ দু’জন তাঁদের বাড়িতে যান। সেই সময় তাঁর স্বামী এবং ছেলে কেউই ছিলেন না। অভিযোগ, জল খেতে চেয়ে বাড়িতে ঢুকে ওই দু’জন ওই বধূকে মারধর করেন। তাঁরা পর পর তাঁকে ধর্ষণ করেন বলেও অভিযোগ। এর পর বিষয়টি পুলিশে জানান তিনি। দায়ের হয় অভিযোগ। নির্যাতিতার পরিবার সূত্রে জানা গিয়েছে, অভিযুক্ত দু’জনই ওই বধূর স্বামীর পূর্বপরিচিত। কিন্তু নির্যাতিতা তাঁদের চেনেন না বলেও জানিয়েছেন তাঁরা। বধূর স্বামীকে জিজ্ঞাসাবাদ করেছে পুলিশ।

Advertisement

এ নিয়ে বীরভূমের পুলিশ সুপার রাজনারায়ণ মুখোপাধ্যায় বলেন, ‘‘আমরা অভিযোগ পেয়েছি। এই ঘটনায় যা যা প্রয়োজন সেই অনুযায়ী তদন্ত করা হচ্ছে। দোষীরা এখনও গ্রেফতার হয়নি। আমরা দ্রুত গ্রেফতারের চেষ্টা করছি।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement