Acid Attack

মদের বোতলে অ্যাসিড ভরে স্ত্রীর গায়ে ছুড়লেন প্রৌঢ়! জখম মেয়ে-নাতিও, বীরভূমের গ্রামে চাঞ্চল্য

ঝগড়ার কিছু ক্ষণ পর একটি মদের বোতলে অ্যাসিড নিয়ে মেয়ের বাড়িতে হাজির হন অসীম। কেউ কিছু বুঝে ওঠার আগে শম্পার দিকে অ্যসিড ছুড়ে দেন তিনি।

Advertisement
আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
মাড়গ্রাম শেষ আপডেট: ২৯ অক্টোবর ২০২৩ ১৫:২৯

দাম্পত্য কলহের জেরে স্ত্রীর গায়ে অ্যাসিড ছুড়ে দেওয়ার অভিযোগ উঠল স্বামীর বিরুদ্ধে। সেই অ্যাসিড গিয়ে পড়ল মেয়ে এবং নাতির শরীরেও। বীরভূমের মাড়গ্রামের ঘটনায় চাঞ্চল্য এলাকায়। যদিও ঘটনার পর থেকেই পলাতক অভিযুক্ত।

Advertisement

স্থানীয় সূত্রে খবর, অভিযুক্তের নাম অসীম লেট। মাড়গ্রামের বাসিন্দা অসীমের সঙ্গে জোর অশান্তি বাধে স্ত্রীর। তার পরেই এই ‘হামলা’। প্রতিবেশীরা জানাচ্ছেন, মাড়গ্রাম থানা অঞ্চলেই অসীমের মেয়ে মিলির বিয়ে হয়েছে। দু’দিন আগে মেয়ের বাড়ি বেড়াতে গিয়েছিলেন অসীমের স্ত্রী শম্পা লেট। শনিবার সন্ধ্যা ৭টা নাগাদ অসীমও মেয়ের বাড়িতে যান। সেখানে স্বামী-স্ত্রীর মধ্যে জোর অশান্তি হয়। অভিযোগ, ঝগড়ার কিছু ক্ষণ পর একটি মদের বোতলে অ্যাসিড নিয়ে আবার মেয়ের বাড়িতে হাজির হন অসীম। কেউ কিছু বুঝে ওঠার আগে শম্পার দিকে অ্যসিড ছুড়ে দেন তিনি। তরলের কিছুটা গিয়ে পড়ে অসীমের মেয়ে এবং নাতির গায়ে। তিন জনই তীব্র যন্ত্রণায় চিৎকার শুরু করেন। সঙ্গে সঙ্গে মেয়ের বাড়ি থেকে পালিয়ে যান অসীম।

পরে প্রতিবেশীরা জখম তিন জনকে উদ্ধার করে রামপুরহাট সরকারি মেডিক্যাল কলেজে ভর্তি করেন। তাঁরা জানাচ্ছেন, ঘটনার পর থেকেই গা ঢাকা দিয়েছেন অসীম। হাসপাতাল থেকে খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে যায় মাড়গ্রাম থানার পুলিশ। ঘটনার তদন্ত শুরু হয়েছে।

আরও পড়ুন
Advertisement