Kaliaganj Incident

কালিয়াগঞ্জের আমবাগান থেকে উদ্ধার জোড়া দেহ, ঝুলন্ত তরুণ-তরুণীকে ঘিরে চাঞ্চল্য! তদন্তে পুলিশ

পুলিশ সূত্রে খবর, ওই একাদশ শ্রেণির ছাত্রীর বাড়ি সাহেবঘাটার পাহাড়গাঁও এলাকায় এবং তরুণের বাড়ি রায়গঞ্জ থানার জামবাড়ি এলাকায়। দু’টি মৃতদেহই ময়নাতদন্তের জন্য রায়গঞ্জ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে বলে পুলিশ জানিয়েছে।

Advertisement
আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কালিয়াগঞ্জ শেষ আপডেট: ১৪ নভেম্বর ২০২৩ ১৫:৩৪
Two dead bodies recovered from Kaliaganj

প্রতীকী ছবি।

জোড়া মৃতদেহ উদ্ধার হল কালিয়াগঞ্জের সাহেবঘাটায়। যার জেরে এলাকায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে। মঙ্গলবার সকালে উত্তর দিনাজপুরের মালগাঁও গ্রাম পঞ্চায়েতের সাহেবঘাটা এলাকায় কালিয়াগঞ্জ-দুর্গাপুর রাজ্য সড়কের পাশের একটি আমবাগান থেকে একাদশ শ্রেণির এক ছাত্রীর দেহ উদ্ধার হয়। ওই ছাত্রীর দেহের পাশেই ঝুলছিল আরও এক তরুণের দেহ। মৃত তরুণ এবং তরুণীর মধ্যে প্রেমের সম্পর্ক ছিল বলে দাবি করেছেন স্থানীয়দের কেউ কেউ।

Advertisement

পুলিশ সূত্রে খবর, ওই একাদশ শ্রেণির ছাত্রীর বাড়ি সাহেবঘাটার পাহাড়গাঁও এলাকায় এবং তরুণের বাড়ি রায়গঞ্জ থানার জামবাড়ি এলাকায়। দু’টি মৃতদেহই ময়নাতদন্তের জন্য রায়গঞ্জ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে বলে পুলিশ জানিয়েছে। অন্য দিকে স্থানীয়েরা অনুমান করছেন, প্রেমঘটিত কোনও কারণেই আত্মহত্যা করেছেন যুগল। যদিও পুলিশের তরফে বিষয়টি নিয়ে নিশ্চিত করে কিছু জানানো হয়নি।

মৃত ছাত্রীর পরিবার সূত্রে খবর, সোমবার সন্ধ্যা থেকেই তিনি নিখোঁজ ছিলেন। সারা রাত খুঁজেও তাঁকে পাওয়া যায়নি। এর পর মঙ্গলবার সকালে ওই আমবাগান থেকে তাঁর দেহ উদ্ধার করা হয়। উদ্ধার করা হয় ওই তরুণেরও ঝুলন্ত দেহ। বিষয়টি জানাজানি হতেই পুলিশে খবর দেওয়া হয়। পুলিশ ঘটনাস্থলে পৌঁছে তড়িঘড়ি যুগলের মৃতদেহ উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়।

এই প্রসঙ্গে মৃতার আত্মীয় আনন্দ রায় বলেন, ‘‘মেয়েটি কাল সন্ধ্যা থেকে নিখোঁজ ছিল। আমরা সারা রাত খুঁজেছি। না পেয়ে বন্ধুদের মারফত এবং মোবাইল সূত্র ধরে জানতে পারি ওই ছেলেটির সঙ্গে গিয়েছে। আমরা আগে জানতাম না যে, ওই ছেলেটির সঙ্গে আমাদের মেয়ের কোনও সম্পর্ক ছিল। এখন শুনছি ওদের মধ্যে প্রেমের সম্পর্ক ছিল।’’

আরও পড়ুন
Advertisement