Lok Sabha Election 2024

দিনহাটায় তৃণমূলের পোলিং এজেন্টের বাড়ি ভাঙচুর! অভিযোগ বিজেপির বিরুদ্ধে

বৃহস্পতিবার রাতে তৃণমূলের পোলিং এজেন্ট বাবলু বর্মণের বাড়িতে বিজেপির স্থানীয় পঞ্চায়েত সদস্য এবং তাঁর দলবলের বিরুদ্ধে হামলা চালানোর অভিযোগ উঠেছে।

Advertisement
আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কোচবিহার শেষ আপডেট: ৩১ মে ২০২৪ ২৩:২৪

—প্রতীকী চিত্র।

ভোট পরবর্তী হিংসা অব্যাহত দিনহাটায়। কোচবিহারের দিনহাটায় রুইয়ের কুটি এলাকায় তৃণমূলের পোলিং এজেন্টের বাড়িতে হামলার অভিযোগ উঠল বিজেপির বিরুদ্ধে।

Advertisement

বৃহস্পতিবার রাতে তৃণমূলের পোলিং এজেন্ট বাবলু বর্মণের বাড়িতে বিজেপির স্থানীয় পঞ্চায়েত সদস্য এবং তাঁর দলবলের বিরুদ্ধে হামলা চালানোর অভিযোগ উঠেছে। অভিযোগ, বাবলুকে প্রাণে মারার হুমকি দেওয়া হয়। বাবলুর স্ত্রী পার্বতী বর্মণ বলেন, ‘‘গতকাল রাতে বিজেপির স্থানীয় পঞ্চায়েত সদস্য এবং বিজেপির গুন্ডা বাহিনী বাড়িতে হামলা চালায়। ঘরের ভিতরে ঢুকে টিভি এবং আসবাবপত্র ভাঙচুর করে। একই সঙ্গে বাড়ির টিনের বেড়া ভেঙে দেয় বিজেপির দুষ্কৃতীরা।’’ তাঁর অভিযোগ, যে হেতু তার স্বামী তৃণমূলের পোলিং এজেন্ট ছিলেন, তাই বিজেপির দুষ্কৃতীরা তাঁর বাড়িতে হামলা চালিয়েছে। নির্বাচনের আগেও তাঁর স্বামীকে হুমকি দেওয়া হয়েছিল। নির্বাচনের পর থেকে বিজেপির দুষ্কৃতীদের হুমকির কারণে তিনি বাড়ি ছাড়া।

যদিও সমস্ত অভিযোগ অস্বীকার করেছে বিজেপি। বিজেপির কোচবিহার জেলা সাধারণ সম্পাদক বিরাজ বোস বলেন, ‘‘কোচবিহার লোকসভা কেন্দ্রে শান্তিপূর্ণ ভোট হয়েছে। কোথাও বিজেপির কর্মীরা তৃণমূলের উপর হামলা চালায়নি। বরং কিছু কিছু জায়গায় তৃণমূল বিজেপির উপর হামলা চালিয়েছিল। তৃণমূলের অনেক কর্মী তৃণমূলের নেতৃত্বদের উপর ক্ষুব্ধ হয়ে বিজেপির হয়ে কাজ করেছিল নির্বাচনে। বর্তমানে তৃণমূলের গোষ্ঠী কোন্দল চরম আকার ধারণ করেছে। এগুলি তার বহিঃপ্রকাশ। এই ঘটনার সঙ্গে বিজেপি কোনও ভাবে যুক্ত নয়।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement