Accident

নিয়ন্ত্রণ হারিয়ে গাড়ি পড়ল খাদে, দার্জিলিঙে যাওয়ার পথে দুর্ঘটনায় প্রাণ গেল তিন জনের

পুলিশ সূত্রে জানা গিয়েছে, সোমবার বিকেল ৪টে নাগাদ শিলিগুড়ি থেকে দার্জিলিং যাওয়ার পথে কার্শিয়াংয়ের সিপাইধুরা এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায় যাত্রিবাহী একটি গাড়ি।

Advertisement
নিজস্ব সংবাদদাতা
দার্জিলিং শেষ আপডেট: ৩১ অক্টোবর ২০২২ ১৮:৪৫
এই রাস্তাতেই দুর্ঘটনার কবলে পড়ে গাড়ি।

এই রাস্তাতেই দুর্ঘটনার কবলে পড়ে গাড়ি। — নিজস্ব চিত্র।

নিয়ন্ত্রণ হারিয়ে গাড়ি পড়ল খাদে। আর তার জেরে মৃত্যু হল ৩ জনের। আহত ৪ জন। আহতদের ভর্তি করানো হয়েছে হাসপাতালে। সোমবার বিকেলে এই ঘটনা ঘটেছে কার্শিয়াংয়ে। হতাহতদের পরিচয় জানার চেষ্টা চালাচ্ছে পুলিশ।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, সোমবার বিকেল ৪টে নাগাদ শিলিগুড়ি থেকে দার্জিলিং যাওয়ার পথে কার্শিয়াংয়ের সিপাইধুরা এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায় যাত্রিবাহী একটি গাড়ি। গাড়িটিতে চালক-সহ ৭ জন ছিল। যাত্রীদের মধ্যে ঘটনাস্থলেই মৃত্যু হয় ৩ জনের। ৪ জনকে গুরুতর জখম অবস্থায় কার্শিয়াং হাসপাতালে ভর্তি করানো হয়। ঘটনাস্থলে পৌঁছন জিটিএ সভাসদ নুরি শেরপা। তিনি বলেন, ‘‘এলাকাবাসী এবং গাড়ির আহতরা অন্যদের টেনে বার করেন৷ সকলকেই কার্শিয়াং হাসপাতালে পাঠানো হয়েছে। আপাতত নাম পরিচয় না পাওয়া গেলেও মৃত তিন জন দার্জিলিং এবং কালিম্পঙের বাসিন্দা বলে জানা গিয়েছে।’’

Advertisement

দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় কার্শিয়াং থানার পুলিশ। দুর্ঘটনার জেরে প্রায় ঘণ্টাখানেক যান চলাচল বন্ধ হয়ে যায় ওই রাস্তায়। পরে তা আবার চালু হয়। দুর্ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। মৃতদেহগুলি পাঠানো হয়েছে ময়নাতদন্তে।

আরও পড়ুন
Advertisement