Cooch Behar

ছাত্রছাত্রী বোঝাই স্কুলভ্যান উল্টে পড়ল নয়ানজুলিতে, দিনহাটা শহরে জখম নয় পড়ুয়া, ঘটনাস্থলে পুলিশ

বিকট শব্দ শুনে ঘটনাস্থলে ছুটে যান স্থানীয় বাসিন্দারা। তাঁরাই ওই ভ্যানে থাকা পড়ুয়াদের উদ্ধার করেন। খবর পেয়ে অকুস্থলে যায় দিনহাটা থানার পুলিশ।

Advertisement
আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
দিনহাটা শেষ আপডেট: ১৭ অক্টোবর ২০২৩ ১৮:২১
School van accidently falls into cannel in Cooch Behar Balarampur

স্কুলভ্যানের উদ্ধারকাজ চলছে। —নিজস্ব চিত্র।

পড়ুয়াসমেত স্কুলভ্যান পড়ল রাস্তার পাশে নয়ানজুলিতে। মঙ্গলবার দুপুরে কোচবিহারের দিনহাটা শহর লাগোয়া বলরামপুর রোডের নতুন হিমঘর এলাকার ঘটনা। ঘটনাস্থলে পৌঁছয় পুলিশ।

Advertisement

স্থানীয় সূত্রে খবর, দুপুরে দিনহাটা সেন্ট মেরি স্কুলের একটি স্কুলভ্যান পড়ুয়াদের নিয়ে স্কুল থেকে ফিরছিল। পড়ুয়াদের নামাতে নামাতে দিনহাটার দিকে এগোনোর সময় আচমকা নিয়ন্ত্রণ হারিয়ে নয়ানজুলিতে পড়ে যায় সেটি। বিকট শব্দ শুনে ঘটনাস্থলে ছুটে যান স্থানীয় বাসিন্দারা। তাঁরাই ওই ভ্যানে থাকা ছাত্র-ছাত্রীদের উদ্ধার করেন। খবর পেয়ে অকুস্থলে যায় দিনহাটা থানার পুলিশ। ন’জন ছাত্রছাত্রীর মধ্যে এক জন বেশ জখম হয়েছে ওই দুর্ঘটনায়। তাকে দিনহাটা মহকুমা হাসপাতালে ভর্তি করানো হয়েছে বলে খবর। বাকি পড়ুয়াদের স্বাস্থ্যপরীক্ষা হয়। তার পর পুলিশ তাদের পরিবারের হাতে তুলে দেয়।

এই দুর্ঘটনা প্রসঙ্গে স্থানীয় বাসিন্দা তথা এক প্রত্যক্ষদর্শী প্রদীপ রায় বলেন, ‘‘স্কুলভ্যানটি হঠাৎ করে ব্রেক কষার ফলে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তা থেকে নয়ানজুলিতে উল্টে যায়। আমরা ওই ভ্যান থেকে ন’জন বাচ্চাকে উদ্ধার করেছি। তাদের মধ্যে এক জনের আঘাত লেগেছে। তাকে দিনহাটা মহকুমা হাসপাতালে পাঠানো হয়েছে। বাকি ছাত্রছাত্রীদের অভিভাবকেরা এসে তাদের নিয়ে গিয়েছে।’’

আরও পড়ুন
Advertisement