Under age detained

শিশুকন্যার সঙ্গে দুষ্কর্মের অভিযোগে নাবালককে বেঁধে রাখলেন স্থানীয়রা, ইসলামপুরে চাঞ্চল্য

চকোলেট খাওয়ানোর লোভ দেখিয়ে শনিবার বিকেলে নাবালক এক শিশুকন্যাকে বাড়ির ছাদে ডেকে নিয়ে যায়। অভিযোগ, সেখানে শিশুর মুখ চেপে ধরে তার সঙ্গে দুষ্কর্ম করে নাবালক। পুলিশ নাবালককে আটক করেছে।

Advertisement
আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
ইসলামপুর শেষ আপডেট: ০১ অক্টোবর ২০২৩ ১২:৩৮
representational image

— প্রতীকী ছবি।

পাঁচ বছরের শিশুকন্যার সঙ্গে দুষ্কর্মের অভিযোগে এক নাবালককে বেঁধে রেখে পুলিশের হাতে তুলে দিলেন স্থানীয়রা। ঘটনাটি ঘটেছে উত্তর দিনাজপুরের ইসলামপুর পুরসভার ৯ নম্বর ওয়ার্ডের কাঠালবাড়িতে। পুলিশ অভিযুক্ত নাবালককে নিজেদের হেফাজতে নিয়েছে। ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়।

Advertisement

কাঠালবাড়িতেই থাকত নাবালক। তার পাশের বাড়িতে থাকে একটি পাঁচ বছরের কন্যাসন্তান। অভিযোগ, শনিবার বিকেলে চকোলেট খাওয়ানোর লোভ দেখিয়ে শিশুটিকে বাড়ির ছাদে ডেকে নিয়ে যায় নাবালক। ছাদেই শিশুর মুখ চেপে ধরে তার সঙ্গে দুষ্কর্ম করে সে। তার পর রক্তাক্ত অবস্থায় শিশুটিকে তার বাড়ির সামনে ফেলে দিয়ে চম্পট দেয় নাবালক। বাচ্চার কান্না শুনে তাকে উদ্ধার করেন মা। কাঁদতে কাঁদতেই গোটা ঘটনা মায়ের কাছে খুলে বলে শিশুটি। তত ক্ষণে শিশুর শারীরিক অবস্থার অবনতি হতে শুরু করেছে। তড়িঘড়ি তাকে নিয়ে ইসলামপুর মহকুমা হাসপাতালে নিয়ে যান মা, বাবা। আপাতত সেখানেই শিশুটির চিকিৎসা চলছে।

এ দিকে অভিযুক্তকে নাবালককে ধরে ফেলেন পাড়ার লোকেরা। তাকে দড়ি দিয়ে বেঁধে রেখে খবর দেওয়া হয় ইসলামপুর থানায়। পুলিশ এসে নাবালককে দড়ি খুলিয়ে উদ্ধার করে নিয়ে যায়। রাতেই থানায় লিখিত ভাবে ধর্ষণের অভিযোগ দায়ের করেন শিশুর মা। সেই অভিযোগের ভিত্তিতে নাবালককে আটক করে পুলিশ। ঘটনার তদন্ত শুরু হয়েছে। কেন নাবালক এই কাণ্ড ঘটাল, তা জানতে মনোবিদদের পরামর্শ নিতে পারে পুলিশ।

আরও পড়ুন
Advertisement