attack

দিনহাটায় তৃণমূলের প্রার্থীর পেটে ছুরি, মাছ চুরির অভিযোগে সালিশি সভায় গিয়ে আক্রান্ত

পুলিশ সূত্রে জানা গিয়েছে, নারায়ণ মোদক নামে এক ব্যক্তির পেটে ছুরি মারার অভিযোগ উঠেছে সুশান্ত দাস নামে ওই এলাকার এক বাসিন্দার বিরুদ্ধে। অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিশ।

Advertisement
আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
দিনহাটা শেষ আপডেট: ১৫ অগস্ট ২০২৩ ১৫:০৪
One TMC leader attacked at Dinhata of Cooch Behar

হাসপাতালে নারায়ণ মোদক। — নিজস্ব চিত্র।

পঞ্চায়েত ভোটে তৃণমূলের প্রার্থী হয়েছিলেন। তিনি আক্রান্ত হলেন মাছ চুরির অভিযোগে সালিশি সভায় গিয়ে। তাঁর পেটে ছুরি মারা হয়েছে বলে অভিযোগ। মঙ্গলবার এই ঘটনা ঘটেছে কোটবিহারের দিনহাটার বুড়িরহাট পঞ্চায়েতের খট্টিমারি এলাকায়।

Advertisement

পুলিশ সূত্রে জানা গিয়েছে, নারায়ণ মোদক নামে এক ব্যক্তির পেটে ছুরি মারার অভিযোগ উঠেছে সুশান্ত দাস নামে ওই এলাকার এক বাসিন্দার বিরুদ্ধে। কোচবিহারের অতিরিক্ত পুলিশ সুপার কুমার সানি রাজ জানিয়েছেন, সুশান্তের বিরুদ্ধে এলাকার একটি পুকুর থেকে মাছ চুরির অভিযোগ উঠেছিল। স্থানীয় বাসিন্দারা নারায়ণকে সঙ্গে নিয়ে সুশান্তের বাড়িতে যান। সেই সময় সুশান্ত নারায়ণের পেটে ছুরি মারেন বলে অভিযোগ। গুরুতর আহত অবস্থায় নারায়ণকে কোচবিহার মেডিক্যাল কলেজে ভর্তি করানো হয়েছে। অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিশ।

নারায়ণকে দেখতে দিনহাটা মহকুমা হাসপাতালে যান উত্তরবঙ্গ উন্নয়ন মন্ত্রী উদয়ন গুহ। তিনি জানিয়েছেন, আহত যুবক পঞ্চায়েত ভোটে তৃণমূলের প্রার্থী ছিলেন। তাঁর অভিযোগ, সোমবার বিজেপি ওই এলাকায় বাইক মিছিল করে এবং এলাকায় উস্কানি দেয়। যার ফলে এই হামলার ঘটনা ঘটেছে বলে তাঁর দাবি। বিজেপি ওই অভিযোগ অস্বীকার করেছে।

এ নিয়ে বিজেপির কোচবিহার জেলার সভাপতি সুকুমার রায় বলেন, ‘‘ওই এলাকায় একটি বিলে মাছ ধরাকে কেন্দ্র করে তৃণমূলের দুই গোষ্ঠীর মধ্যে গন্ডগোল। তৃণমূলের হেরে যাওয়া প্রার্থী এবং জয়ী প্রার্থীর মধ্যে গন্ডগোলের জেরে এই ঘটনা ঘটেছে। এর সঙ্গে বিজেপির কোনো যোগ নেই। নিজেদের গোষ্ঠীকোন্দল ঢাকতে বিজেপির ঘাড়ে দোষ চাপানো হচ্ছে।’’

আরও পড়ুন
Advertisement