Falakata

পিকআপ ভ্যানের ধাক্কায় চার বছরের শিশুর মৃত্যু, অগ্নিগর্ভ ফালাকাটা, পুলিশের সঙ্গে ধস্তাধস্তি স্থানীয়দের

স্থানীয় সূত্রে খবর, সোমবার রাজগঞ্জের আমবাড়ি ফালাকাটার ৯ নম্বর কলোনিতে একটি পিকআপ ভ্যানের চাকায় পিষে এক শিশুর মৃত্যুর ঘটনা ঘটে। ঘটনাস্থলেই মারা যায় শিশুটি।

Advertisement
আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
ফালাকাটা শেষ আপডেট: ২৫ মার্চ ২০২৪ ১৮:২৪

—নিজস্ব চিত্র।

পথদুর্ঘটনায় চার বছরের শিশুর মৃত্যুকে কেন্দ্র করে উত্তপ্ত হল জলপাইগু়ড়ির আমবাড়ি-ফালাকাটা এলাকা। যে পিকআপ ভ্যানের ধাক্কায় শিশু মৃত্যুর ঘটনা ঘটে, সেটিতে আগুন ধরিয়ে দেয় উত্তেজিত জনতা। এলাকাটি শিলিগুড়ি পুলিশ কমিশনারেটের আওতাধীন। খবর পেয়ে ঘটনাস্থলে আসে পুলিশ। পুলিশের সঙ্গে খণ্ডযুদ্ধ বাধে স্থানীয়দের।

Advertisement

স্থানীয় সূত্রে খবর, সোমবার রাজগঞ্জের আমবাড়ি ফালাকাটার ৯ নম্বর কলোনিতে একটি পিকআপ ভ্যানের চাকায় পিষে এক শিশুর মৃত্যুর ঘটনা ঘটে। ঘটনাস্থলেই মারা যায় শিশুটি। ঘটনার পরেই গাড়িটি নিয়ে পালানোর চেষ্টা করেন চালক। কিন্তু শেষ রক্ষা হয়নি। স্থানীয়েরা চালককে ধরে ফেলেন। অভিযোগ, তাঁকে মারধর করা হয়। এর পরেই উত্তেজিত জনতা আগুন ধরিয়ে দেয় গা়ড়িটিতে। পরিস্থিতি সামাল দিতে ঘটনাস্থলে আসে ফালাকাটা ফাঁড়ির পুলিশ। অভিযোগ, এলাকা শান্ত করতে গিয়ে পুলিশ লাঠিচার্জ করতেই আরও ক্ষিপ্ত হয়ে ওঠে জনতা। পুলিশের সঙ্গে ধস্তাধস্তিও হয় এলাকাবাসীর। পরিস্থিতি বাগে আনতে পরে এলাকায় র‌্যাফ মোতায়েন করা হয়।

পুলিশ সূত্রে খবর, জনতার মারে জখম গাড়িচালককে হাসপাতালে ভর্তি করানো হয়েছে। আপাতত পরিস্থিতি শান্ত। দমকলের একটি ইঞ্জিন ঘটনাস্থলে যায় আগুন নিয়ন্ত্রণে আনতে। এ বিষয়ে শিলিগুড়ির পুলিশ কমিশনার সি সুধাকরকে একাধিক বার ফোন করা হলেও তিনি ফোন তোলেননি।

আরও পড়ুন
Advertisement