Malda Shootout

গুলি করে লক্ষাধিক টাকা ছিনতাইয়ের চেষ্টা! মালদহে মৃত্যু মদের দোকানের কর্মীর, জখম আরও এক

পুলিশ সূত্রে খবর, বৃহস্পতিবার রাতে গাজলের আলালে মদের দোকান থেকে লক্ষাধিক টাকা নিয়ে বাড়ি ফিরছিলেন দু’জন। অভিযোগ, ওই সময় ৮১ নম্বর জাতীয় সড়কে পথ আটকে তাঁদের মারধর করে দুষ্কৃতীরা।

Advertisement
আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
গাজল শেষ আপডেট: ০২ ফেব্রুয়ারি ২০২৪ ১৪:৪৮

—প্রতীকী ছবি।

গুলি চালিয়ে লক্ষাধিক টাকা ছিনতাইয়ের চেষ্টার অভিযোগ উঠল মালদহে। গাজলে গুলিবিদ্ধ হয়ে মৃত্যু হয়েছে এক ব্যক্তির। জখম হয়েছেন আরও এক জন। দু’জনেই একটি মদের দোকানের কর্মচারী। ঘটনার তদন্তে নেমেছে পুলিশ।

Advertisement

পুলিশ সূত্রে খবর, বৃহস্পতিবার রাতে গাজলের আলালে মদের দোকান থেকে লক্ষাধিক টাকা নিয়ে বাড়ি ফিরছিলেন দু’জন। অভিযোগ, ওই সময় ৮১ নম্বর জাতীয় সড়কে পথ আটকে তাঁদের মারধর করে দুষ্কৃতীরা। টাকার ব্যাগ দিতে অস্বীকার করায় গুলিও চালায় তারা। দুষ্কৃতীদের গুলিতে জখম হন চিন্ময় বারুই এবং প্রসেনজিৎ মোদী নামে ওই দুই যুবক। তাঁদের মালদহ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করানো হয়। সেখানেই মৃত্যু হয় চিন্ময়ের। প্রসেনজিৎ পুলিশকে জানিয়েছেন, তিনটি মোটরবাইকে করে মোট ছ’জন দুষ্কৃতী তাঁদের ঘিরে ধরে মারধর করেছিল। সঙ্গে থাকা টাকার ব্যাগ ছিনতাই করতে গুলিও চালিয়েছিল দুষ্কৃতীরা। কিন্তু তাদের সেই চেষ্টা ফলপ্রসূ হয়নি বলেই জানান প্রসেনজিৎ।

এই ঘটনায় পুলিশের ভূমিকা নিয়ে প্রশ্ন তুলতে শুরু করেছে বিজেপি। পাল্টা জেলা তৃণমূলের সহ-সভাপতি শুভময় বসু বলেন, ‘‘রাজ্যে অবশ্যই আইনশৃঙ্খলা আছে। পুলিশ সঠিক ভাবেই তদন্ত করবে।’’

আরও পড়ুন
Advertisement